ঢাকা, শনিবার   ২৭ এপ্রিল ২০২৪ ||  বৈশাখ ১৩ ১৪৩১

বান্দরবানে দুই হাজার অসহায় দুস্থ পরিবার পেলো প্রধানমন্ত্রীর উপহার

নিউজ ডেস্ক

প্রকাশিত: ১০:০৩, ১৭ জুলাই ২০২১  

ছবি: সংগৃহীত

ছবি: সংগৃহীত

প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনার অঙ্গিকার বাস্তবায়নের উদ্দেশ্য হিসেবে বান্দরবানে করোনা সংক্রমণে কর্মহীন হয়ে পড়া মানুষের মাঝে পার্বত্য চট্টগ্রাম বিষয়ক মন্ত্রণালয়ের বিশেষ প্রকল্প কর্মসূচীর আওতায়,পার্বত্য জেলা পরিষদের আয়োজনে আরও ২ হাজার মানুষের মাঝে প্রধানমন্ত্রীর উপহারের ত্রাণ বিতরণ অনুষ্ঠিত হয়েছে।

বান্দরবান স্টেডিয়াম সংলগ্ন জিমনেশিয়াম প্রাঙ্গণে সামাজিক দূরত্ব নিশ্চিত করে পার্বত্য জেলা পরিষদের আয়োজনে এসব ত্রাণ বিতরণ কার্যক্রম পরিচালনা করা হয়।

অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন পার্বত্য চট্টগ্রাম বিষয়ক মন্ত্রণালয়ের মন্ত্রী বীর বাহাদুর উশৈসিং।বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন পার্বত্য জেলা পরিষদ সদস্য মোজাম্মেল হক বাহাদুর,লক্ষীপদ দাশ,তিং তিং ম্যা, রেডক্রিসেন্ট সোসাইটি বান্দরবান ইউনিটের সেক্রেটারি অমল কান্তি দাশ, অতিরিক্ত পুলিশ সুপার অশোক কুমার পাল সহ জেলা প্রশাসন ও বিভিন্ন সরকারি অফিসের উর্ধতন কর্মকর্তা সাংবাদিক ও প্রিন্ট ও ইলেক্ট্রনিকস্ মিডিয়ার ব্যাক্তিবর্গ। প্রধান অতিথির বক্তব্যে পার্বত্যমন্ত্রী সকললে স্বাস্থ্যবিধি মেন চলার অনুরোধ জানিয়ে বলেন, জীবন বাচলে জীবিকা।

প্রধানমন্ত্রীর ঘোষণা অনুযায়ী বান্দরবানে জেলা প্রশাসন, জেলা পরিষদ, পৌরসভা, ইউনিয়ন পরিষদের মাধ্যমে কর্মহীন মানুষের ঘরে ঘরে প্রধানমন্ত্রীর উপহারের প্যাকেট ১০ কেজি করে চাল পৌছে দেয়ার ব্যাবস্থা করা হয়েছে।

বান্দরবানে কোন ব্যক্তি না খেয়ে থাকবে না। তিনি সকল জনসাধারনের প্রতি অনুরোধ করেন সরকারি স্বাস্থবিধি মেনে সচেতন হতে এবং শাররীক কোন উপসর্গের ডাক্তারের পরামর্শ গ্রহণ করতে।

সারাদেশ বিভাগের সর্বাধিক পঠিত
সর্বশেষ
জনপ্রিয়