ঢাকা, শনিবার   ২৭ এপ্রিল ২০২৪ ||  বৈশাখ ১৩ ১৪৩১

প্রধানমন্ত্রীর ঈদ উপহার বিতরণ করা হয়েছে খালিয়াজুরীতে

নিউজ ডেস্ক

প্রকাশিত: ০৯:৪৩, ১১ মে ২০২১  

ছবি: সংগৃহীত

ছবি: সংগৃহীত

নেত্রকোণার খালিয়াজুরীতে মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনার পবিত্র মাহে মরজান ও ঈদুল ফিতর উপলক্ষ্যে নগদ অর্থ উপহার বিতরণ কার্যক্রমের উদ্বোধন করা হয়েছে।

উপজেলার ছয়টি ইউনিয়নে ৬ হাজার ২১৭ জন অসহায় দরিদ্র ও কর্মহীন মানুষের মধ্যে ইউনিয়ন পরিষদের তালিকা অনুযায়ী জিআর নগদ (অর্থ) ও ভিজিএফ নগদ (অর্থ) বিতরণ করা হচ্ছে। গতকাল রবিবার দুপুরে খালিয়াজুরী সদর ইউনিয়ন পরিষদ প্রাঙ্গণে বিতরণ কার্যক্রমের উদ্বোধন করেন উপজেলা নির্বাহী অফিসার এএইচএম আরিফুল ইসলাম।

এসময় উপস্থিত ছিলেন খালিয়াজুরী উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ও চাকুয়া ইউনিয়ন পরিষদ চেয়ারম্যান মোঃ আবুল কালাম আজাদ,সদর ইউনিয়ন পরিষদ চেয়ারম্যান মোঃ ছানোয়ারুজ্জান জোসেফ,আওয়ামী লীগ নেতা জাহাঙ্গীর আলম চৌধুরী ও ছাত্রলীগের সাবেক সভাপতি পীরজাদা শাকলাইন সুজন প্রমুখ।

উপজেলা প্রকল্প বাস্তবায়ন কর্মকর্তা মোঃ রাজীব আহম্মদ জানান,উপজেলায় ৬টি ইউনিয়নের তিন হাজার হতদরিদ্র পরিবারকে জিআর নগদ (অর্থ) ৫০০ টাকা ও তিন হাজার ২১৭ জনকে ভিজিএফ নগদ (অর্থ) ৪৫০টাকা করে উপহার প্রদান করা হচ্ছে। ধারাবাহিক ভাবে প্রতি ইউনিয়নেই এই উপহার বিতরণ করা হবে।

এসময় উপজেলা নির্বাহী অফিসার এএইচএম আরিফুল ইসলাম সাংবাদিকদের জানান, প্রত্যেক ইউনিয়নেই মাননীয় প্রধানমন্ত্রী কর্তৃক প্রদত্ত মাহে মরজানের জিআর নগদ অর্থ ও ঈদুল ফিতরের উপহার ভিজিএফের নগদ অর্থ বিতরণ কার্যক্রম চলমান। প্রতিটি ইউনিয়নে নগদ অর্থ বিতরণ ও স্বাস্থ্যবিধি পালনের বিষয়টি সার্বক্ষনিক খোঁজ খবর রাখছি। আশা করি যথা সময়ই বিতরণ কার্যক্রম শেষ হবে।

সারাদেশ বিভাগের সর্বাধিক পঠিত
সর্বশেষ
জনপ্রিয়