ঢাকা, বৃহস্পতিবার   ০৯ মে ২০২৪ ||  বৈশাখ ২৫ ১৪৩১

নড়াইলে এমপি মাশরাফীর উদ্যোগে ২ হাজার কম্বল বিতরণ

নিউজ ডেস্ক

প্রকাশিত: ১১:৫৭, ৯ ফেব্রুয়ারি ২০২২  

ছবি: সংগৃহীত

ছবি: সংগৃহীত

নড়াইল-২ আসনের এমপি মাশরাফী বিন মোর্ত্তজার উদ্যোগে জেলা সদর উপজেলার ৮টি ইউপিতে দুই হাজার কম্বল বিতরণ করা হয়েছে। প্রধানমন্ত্রী ও আওয়ামী লীগ সভানেত্রী শেখ হাসিনার পক্ষ থেকে বরাদ্দকৃত এসব কম্বল মাশরাফী বিন মোর্ত্তজার মাধ্যমে বিতরণ করা হয়।

গত মঙ্গলবার বিকেলে জেলা আওয়ামী লীগের কার্যালয়ে সদর উপজেলার ৮ ইউপি চেয়ারম্যান, আওয়ামী লীগের সভাপতি ও সাধারণ সম্পাদক এবং মহিলা আওয়ামী লীগ, যুবলীগ, স্বেচ্ছাসেবকলীগ, মৎস্যজীবীসহ অঙ্গ সংগঠনের সভাপতি ও সাধারণ সম্পাদকের মাধ্যমে এসব কম্বল তুলে দেয়া হয়। জনপ্রতিনিধি ও নেতারা তৃণমূল পর্যায়ের দরিদ্র ও শীতার্ত মানুষের মাঝে এসব কম্বল বিতরণ করা হবে।

কম্বল বিতরণ অনুষ্ঠানে উপস্থিত ছিলেন নড়াইল জেলা আওয়ামী লীগের সভাপতি অ্যাডভোকেট সুবাস চন্দ্র বোস, জেলা আওয়ামী লীগের উপদেষ্টা কমিটির সদস্য মাশরাফী বিন মোর্ত্তজার বাবা গোলাম মোর্ত্তজা স্বপন, সদর উপজেলা আওয়ামী লীগের সভাপতি অ্যাডভোকেট অচীন চক্রবর্তী, সাধারণ সম্পাদক অ্যাডভোকেট ওমর ফারুক, জেলা  মহিলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক সদর উপজেলা ভাইস চেয়ারম্যান ইসমত আরা, জেলা কৃষকলীগের সভাপতি মো. মাহবুবুর রহমান, জেলা স্বেচ্ছাসেবক লীগের সভাপতি তরিকুল ইসলাম উজ্জ্বল, সাধারণ সম্পাদক ও আউড়িয়া ইউপি চেয়ারম্যান এস এম পলাশ, জেলা আওয়ামী মৎস্যজীবী লীগের আহবায়ক মো. সাইফুল ইসলাম, হবখালী ইউপি চেয়ারম্যান টিপু সুলতান প্রমুখ। 

এ সময় জেলা, উপজেলা আওয়ামী লীগের নেতা-কর্মীরা এ সময় উপস্থিত ছিলেন।

সারাদেশ বিভাগের সর্বাধিক পঠিত
সর্বশেষ
জনপ্রিয়