ঢাকা, শুক্রবার   ২৬ এপ্রিল ২০২৪ ||  বৈশাখ ১২ ১৪৩১

নেত্রকোণায় মোহনগঞ্জ-চট্টগ্রাম আন্তঃনগর ট্রেন চালুর প্রতিশ্রুতি দিয়েছেন রেলমন্ত্রী

নিউজ ডেস্ক

প্রকাশিত: ০৯:১৫, ১৭ অক্টোবর ২০২১  

ছবি: সংগৃহীত

ছবি: সংগৃহীত

নেত্রকোণার মোহনগঞ্জে রেল স্টেশন প্লাটফরমে আয়োজিত সমাবেশে রেলমন্ত্রী অ্যাডভোকেট নূরুল ইসলাম সুজন স্থানীয় মানুষের দাবির প্রেক্ষিতে মোহনগঞ্জ-চট্টগ্রাম আন্তঃনগর ট্রেন চালুর প্রতিশ্রুতি দেন।

তিনি আরও বলেন, আমাদের ইঞ্জিন আছে, বিদেশ থেকে কোচ আসলেই মোহনগঞ্জ-চট্টগ্রাম আন্তঃনগর ট্রেন চালু করা হবে। পরে রেলমন্ত্রী অ্যাডভোকেট নুরুল ইসলাম সুজন মোহনগঞ্জে রেলওয়ের বিভিন্ন উন্নয়ন প্রকল্প উদ্বোধন করেন।

এসময় অন্যান্যদের মধ্যে বক্তব্য দেন বিমান বাংলাদেশ পরিচালনা পর্ষদের চেয়ারম্যান ও প্রধানমন্ত্রী কার্যালয়ের সাবেক সিনিয়র সচিব সাজ্জাদুল হাসান, নেত্রকোণা জেলা আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক নুর খান মিঠু, পৌর মেয়র লতিফুর রহমান রতন, নেত্রকোণা জেলা ছাত্রলীগের সহ-সভাপতি শাহীনূর রহমান বাবলু প্রমুখ।

রেলমন্ত্রী অ্যাডভোকেট নূরুল ইসলাম সুজন আরো বলেন, হাওরের পরিবেশের কোন ক্ষতি না করে মোহনগঞ্জ-সুনামগঞ্জ পর্যন্ত এলিভেটেড রেলপথ নির্মাণের পরিকল্পনা করা হচ্ছে। এতে করে সিলেট-সুনামগঞ্জের মানুষ মোহনগঞ্জ হয়ে দ্রুত ঢাকা পৌঁছাতে পারবে। তিনি বলেন, মোহনগঞ্জ-সুনামগঞ্জ রেলপথে ব্রডগেজ রেললাইন নির্মাণ করা হবে। রেলমন্ত্রী বলেন, এই মুহুর্তে সুনামগঞ্জ-ছাতক রেলপথ নির্মাণে সমীক্ষা চলছে।

সারাদেশ বিভাগের সর্বাধিক পঠিত
সর্বশেষ
জনপ্রিয়