ঢাকা, শুক্রবার   ২৬ এপ্রিল ২০২৪ ||  বৈশাখ ১৩ ১৪৩১

কিশোরগঞ্জের তিন উপজেলায় পূজা মণ্ডপ পরিদর্শন করেছেন ডিসি-এসপি

নিউজ ডেস্ক

প্রকাশিত: ১০:২৩, ১৩ অক্টোবর ২০২১  

ছবি: সংগৃহীত

ছবি: সংগৃহীত

জেলা প্রশাসক মোহাম্মদ শামীম আলম, পুলিশ সুপার মাশরুকুর রহমান খালেদ বিপিএম (বার) ও জেলা পূজা উদযাপন পরিষদের সভাপতি অ্যাডভোকেট ভূপেন্দ্র ভৌমিক দোলনের নেতৃত্বে একটি ভিজিল্যান্স টিম গতকাল ১২ অক্টোবর মঙ্গলবার কিশোরগঞ্জের কটিয়াদী, পাকুন্দিয়া ও হোসেনপুর উপজেলার বেশ কিছু পূজা মণ্ডপ পরিদর্শন করেছেন।

তারা বিকাল সাড়ে ৫টা থেকে রাত সাড়ে ১১টা পর্যন্ত এসব মণ্ডপে গিয়ে সাম্প্রদায়িক সম্প্রীতি, শান্তিপূর্ণ পরিবেশ ও স্বাস্থ্যবিধিসহ বিভিন্ন বিষয়ে বক্তব্য রাখেন।

মণ্ডপের কর্মকর্তাগণ জেলা প্রশাসক ও পুলিশ সুপারকে টিমকে ফুল দিয়ে স্বাগত জানান এবং অতিথিদের মাঝে প্রসাদ বিতরণ করেন। এসময় জেলা প্রশাসক ও পুলিশ সুপার প্রতিটি মণ্ডপে উপহার সামগ্রি হিসেবে বাহারি ফলের একাধিক ঝুড়ি হস্তান্তর করেন।

পরিদর্শনকালে আরও উপস্থিত ছিলেন অতিরিক্ত পুলিশ সুপার (প্রশাসন) মোস্তাক সরকার, হোসেনপুর সার্কেলের অতিরিক্ত পুলিশ সুপার সোনাহর আলী, কটিয়াদী উপজেলা নির্বাহী কর্মকর্তা জ্যোতিশ্বর পাল, পাকুন্দিয়া উপজেলা নির্বাহী কর্মকর্তা রোজলিন শহীদ চৌধুরী, হোসেনপুর উপজেলা নির্বাহী কর্মকর্তা রাবেয়া পারভেজ, জেলা পূজা উদযাপন পরিষদের সাধারণ সম্পাদক নারায়ণ দত্ত প্রদীপ, জেলা হিন্দু বৌদ্ধ খিস্টান ঐক্য পরিষদের সাধারণ সম্পাদক প্রণব সরকার, কটিয়াদী থানার ওসি শহাদাত হোসেন, পাকুন্দিয়া থানার ওসি সারোয়ার জাহান, হোসেনপুর থানার ওসি শেখ মোস্তাফিজুর রহমান প্রমুখ।

সারাদেশ বিভাগের সর্বাধিক পঠিত
সর্বশেষ
জনপ্রিয়