ঢাকা, শুক্রবার   ২৬ এপ্রিল ২০২৪ ||  বৈশাখ ১৩ ১৪৩১

মামুনুল হকের সমর্থকদের মাঝে শিক্ষার আলো নেই: হানিফ

নিউজ ডেস্ক

প্রকাশিত: ১৫:২৪, ২৮ নভেম্বর ২০২১  

ফাইল ছবি

ফাইল ছবি

আদালতের সামনে অবস্থান এবং সামাজিক যোগাযোগ মাধ্যমে মামুনুল হকের পক্ষ নিয়ে স্টাট্যাস দেওয়ায় মামুনুল হকের সমর্থকদের মাঝে শিক্ষার আলো আসেনি বলে মন্তব্য করেছেন আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক মাহবুবউল আলম হানিফ।

সম্প্রতি জাতীয় প্রেস ক্লাবের তফাজ্জল হোসেন মানিক মিয়া হলে ‘বিশ্ব সন্ত্রাস-জঙ্গিবাদ ও হলি আর্টিজান-মুম্বাই হামলা’ শীর্ষক আলোচনা সভার তিনি এ কথা বলেন। আলোচনা সভার আয়োজন করে বাংলাদেশ অনলাইন অ্যাক্টিভিস্ট ফোরাম (বোয়াফ)।

মাহবুবউল আলম হানিফ বলেন, ‘হেফাজতের নেতা মামুনুল হক, মাদ্রাসার ছাত্রদের কাছে তিনি অত্যন্ত জনপ্রিয় ছিলেন। তিনি যখন একজন নারী নিয়ে অবৈধ কাজ করতে গিয়ে ধরা পরলেন, অন্ধের মতো তার পক্ষ নিয়ে সেখানে ছাত্ররা ভাঙচুর চালালো।’

তিনি আরও বলেন, ‘আমি খুব অবাক হলাম, গত পরশুদিন সেই মামলার একটা সাক্ষ্য ছিল। আদালতের বাইরে মামুনুল হকের সমর্থকরা অবস্থান নিয়েছিল। পরবর্তীতে দেখলাম— এই নিউজটা সোশ্যাল মিডিয়ায় আসার পরেও কিছু লোক মামুনুল হকের পক্ষ নিয়ে স্টাট্যাস দিচ্ছে। এতে প্রমাণিত হয়— এরা অন্ধ, এদের মধ্যে শিক্ষার আলো আসেনি। আজকে শিক্ষার আলো না থাকলে বিভিন্ন জাতি এবং দল ক্ষতিগ্রস্ত হয়।’

বোয়াফ সভাপতি কবীর চৌধুরী তন্ময়ের সভাপতিত্বে আলোচনায় অংশগ্রহণ করেন— পরিষদের সাবেক সদস্য অ্যাডভোকেট কামরুল ইসলাম এমপি, জাতীয় প্রেস ক্লাবের সাবেক সভাপতি ও তথ্য-সম্প্রচার মন্ত্রণালয়ের স্থায়ী কমিটির সদস্য শফিকুর রহমান এমপি, ব্যারিস্টার আমির-উল ইসলাম, আপিল বিভাগের অবসরপ্রাপ্ত বিচারপতি শামসুদ্দিন চৌধুরী মানিক প্রমুখ।

সর্বশেষ
জনপ্রিয়