ঢাকা, শুক্রবার   ১৭ মে ২০২৪ ||  জ্যৈষ্ঠ ২ ১৪৩১

বিএনপির মুখে আন্দোলনের কথা শুনলে ঘোড়াও হাসে : ওবায়দুল কাদের

নিউজ ডেস্ক

প্রকাশিত: ১০:৪৫, ২ মে ২০২৪  

সেতুমন্ত্রী ওবায়দুল কাদের

সেতুমন্ত্রী ওবায়দুল কাদের

আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ওবায়দুল কাদের বলেছেন, বিএনপি নেতাদের গলার জোর যত কমছে, মুখের বিষ তত বাড়ছে। তাদের মুখের বিষ আরো উগ্র হয়ে উঠেছে। কর্মীরা ক্লান্ত, নেতারা হতাশ। কেউ কেউ আবার বিদেশে পাড়ি জমিয়েছে। এখনো আন্দোলনের হাঁকডাক। বিএনপির মুখে আন্দোলনের কথা শুনলে ঘোড়াও হাসে।

গতকাল বুধবার রাজধানীর বঙ্গবন্ধু এভিনিউয়ে জাতীয় শ্রমিক লীগ আয়োজিত সমাবেশে এসব কথা বলেন তিনি।

আওয়ামী লীগের সাধারণ সম্পাদক বলেন, সেদিন শুনলাম বিএনপির এক নেতা বলছে, এই অতিরিক্ত গরমের জন্য দায়ী শেখ হাসিনার সরকার। এখন গরম হলে, বেশি বৃষ্টি হলে, বেশি তাপমাত্রা হলে- সব দোষ নন্দঘোষ আওয়ামী লীগের। বজ্রপাতে মানুষ মরলে তখনও বলে দায়ী আওয়ামী লীগ।

ওবায়দুল কাদের বলেন, আন্দোলনের শক্তি তাদের নেই। আন্দোলনে জনগণ লাগে। জনগণ তাদের সঙ্গে নেই। তাদের হাতে ১৫ আগস্টের রক্তের দাগ, ৩ নভেম্বরের রক্তের দাগ, ২১ আগস্টের রক্তের দাগ, তাদের হাতে বাংলার কৃষক-শ্রমিকের রক্তের দাগ। এরা ক্ষমতায় আবার আসতে পারলে বাংলাদেশকে ভাসিয়ে দেবে।

তিনি বলেন, বিএনপি নেতাদের কারো সঙ্গে কারো মিল নেই। একেকজনের একেক কথা। বিএনপি নেতাদের এখন যাকে পছন্দ হয় না, তাকে বলে সরকারের এজেন্ট। নেতায় নেতায় ঝগড়া করে, একে অন্যকে দোষ দেয়। বিএনপির যে অবস্থা, তাতে নিজেরাই নিজেদের ভাঙনের জন্য দায়ী হবে।

সর্বশেষ
জনপ্রিয়