ঢাকা, শুক্রবার   ২৬ এপ্রিল ২০২৪ ||  বৈশাখ ১৩ ১৪৩১

বিএনপির কাজই হলো ষড়যন্ত্র করা: কাদের

নিউজ ডেস্ক

প্রকাশিত: ১৫:৩৮, ১৬ অক্টোবর ২০২১  

আওয়ামী লীগের সাধারণ সম্পাদক এবং সড়ক পরিবহন ও সেতুমন্ত্রী ওবায়দুল কাদের

আওয়ামী লীগের সাধারণ সম্পাদক এবং সড়ক পরিবহন ও সেতুমন্ত্রী ওবায়দুল কাদের

দেশে এখন শান্তি বিরাজ করছে বলে মন্তব্য করেছেন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক এবং সড়ক পরিবহন ও সেতুমন্ত্রী ওবায়দুল কাদের। তিনি বলেন, এ শান্তি বিনষ্ট করতে বিএনপি এখন উঠেপড়ে লেগেছে। বিএনপির কাজই হলো শুধু ষড়যন্ত্র করা। 

শনিবার সকালে রাজবাড়ী জেলা আওয়ামী লীগের ত্রি-বার্ষিক সম্মেলন অনুষ্ঠানে ভার্চুয়ালি যুক্ত হয়ে তিনি এসব কথা বলেন।

প্রধান অতিথির বক্তব্যে ওবায়দুল কাদের আরো বলেন, ওরা (বিএনপি) জানে না বাংলার মানুষ ওদের ষড়যন্ত্রে আর পা দেবে না। বাংলার মানুষ এখন প্রধানমন্ত্রীর অপ্রতিরোধ্য উন্নয়নের মহাসড়কে দাঁড়িয়ে রয়েছে।

তিনি বলেন, চিরদিনই বিএনপি নিজে দোষ করে অন্যের ওপর তা চাপিয়ে দেয়। সবশেষ কুমিল্লার ঘটনাই তারই প্রমাণ। বিএনপির নেতাকর্মীদের মনে রাখতে হবে বাংলাদেশ একটি অসাম্প্রদায়িক দেশ। এখানে আমরা সবাই মিলেমিশে থাকতে চাই। কিন্তু বিএনপির তা সহ্য হয় না।

দ্বিতীয় পদ্মাসেতু নির্মাণ করা নিয়ে সেতুমন্ত্রী বলেন, স্বপ্নের প্রথম পদ্মাসেতুর নির্মাণ কাজ প্রায় শেষ। এখন শুধু উদ্বোধনের অপেক্ষায়। প্রথম পদ্মাসেতুর উদ্বোধনের পরই দৌলতদিয়া-পাটুরিয়া নৌরুটে হতে পারে দ্বিতীয় পদ্মাসেতু। 

রাজবাড়ী জেলা আওয়ামী লীগের সভাপতি ও রাজবাড়ী-২ আসনের এমপি বীর মুক্তিযোদ্ধা জিল্লুল হাকিমের সভাপতিত্বে সম্মেলন মঞ্চে আওয়ামী লীগের প্রেসিডিয়াম সদস্য লেফটেন্যান্ট কর্নেল (অবসরপ্রাপ্ত) মুহাম্মদ ফারুক খান, যুগ্ম সাধারণ সম্পাদক মাহাবুব-উল-আলম হানিফ, ঢাকা বিভাগের সাংগঠনিক সম্পাদক মির্জা আজম প্রমুখ উপস্থিত ছিলেন।

সর্বশেষ
জনপ্রিয়