ঢাকা, শনিবার   ২৭ এপ্রিল ২০২৪ ||  বৈশাখ ১৪ ১৪৩১

খালেদা জিয়ার চিকিৎসার জন্য ফান্ড তুলছে ফখরুল

নিউজ ডেস্ক

প্রকাশিত: ১০:১১, ২৭ মার্চ ২০২৪  

খালেদা জিয়ার চিকিৎসার জন্য ফান্ড তুলছে ফখরুল

খালেদা জিয়ার চিকিৎসার জন্য ফান্ড তুলছে ফখরুল

এবার অসুস্থ খালেদা জিয়ার চিকিৎসার জন্য ফান্ড কালেকশনে মাঠে নেমেছে ফখরুল বাহিনী। শুনতে অবাক লাগলেও এটাই সত্যি। বিএনপি চেয়ারপারসনের বিদেশ যাত্রা এবং চিকিৎসায় প্রচুর টাকা খরচ হবে বলেও শোনা যাচ্ছে। আর তাই দলের শীর্ষ নেত্রীকে সারিয়ে তুলতে দেশ বিদেশ থেকে ফান্ড তুলছে মির্জা ফখরুলের নেতৃত্বে বিএনপির শীর্ষ নেতাদের একাংশ।

যদিও খালেদা জিয়ার চিকিৎসা-বিদেশ যাত্রা; এসবে কত খরচ হবে বা ফখরুল কত টাকা তুলছেন তার কোন হিসেব কারো কাছেই নেই। যা নিয়ে দলের মধ্যেও বিভিন্ন ধরনের কথা উঠছে। কিন্তু কোনকিছুতেই থেমে নেই ফখরুল ও সাঙ্গপাঙ্গদের দৌরাত্ম্য।

বিএনপির এক শীর্ষ নেতা জানিয়েছেন, খালেদা জিয়ার চিকিৎসার জন্য আর টাকা খরচ করতে চাইছেন না তারেক রহমান। এসব নিয়ে পরিবারের মধ্যে অনেক ঝামেলাও হয়েছে। যা কখনো প্রকাশ্যে আসেনি। কিন্তু দলের নেতারা তো আর চেয়ারপারসনেক ফেলে দিতে পারেন না। তাই তারা খালেদা জিয়ার জন্য ফান্ড কালেকশন করছেন।

যদিও ফান্ড কলেকশন নিয়ে বিএনপির মধ্যে সৃষ্টি হয়েছে নানা বিভ্রান্তি। অনেক নেতা-কর্মীই মনে করছেন চেয়ারপারসনের চিকিৎসার নামে টাকা তুলে তার বড় অংশই মেরে দিচ্ছেন ফখরুল ও তার অনুসারীরা। এ নিয়ে ক্ষুব্ধ মন্তব্য করেছেন বিএনপির একাধিক নেতা।

পরিচয় গোপন রাখার শর্তে এক বিএনপি নেতা বলেন, খালেদা জিয়া তো ফখরুল সাহেবের একার নেত্রী না। নেত্রীর জন্য আমারও তো ফান্ড তুলতে পারি। তাতে করে আমাদের পকেটেও দুটো টাকা পড়ে। কিন্তু তা না করে ফখরুল সাহেব একাই সব ফান্ড কলেকশন করছেন। আমাদের কথা একবারও ভাবছেন না।

আসলে দলের চেয়ারপারসনের নামে এই ফান্ড তোলা যে বিএনপি নেতাদের পকেট ভারী করার একটা ফন্দি তা নিয়ে কোন সন্দেহ নেই বলে মনে করছেন দেশের রাজনৈতিক বিশ্লেষকরা।

সর্বশেষ
জনপ্রিয়