ঢাকা, সোমবার   ৩০ জানুয়ারি ২০২৩ ||  মাঘ ১৬ ১৪২৯

সন্ত্রাসের মধ্য দিয়ে বিএনপি ও জামায়াতের সৃষ্টি : নিখিল

নিউজ ডেস্ক

প্রকাশিত: ১০:৩৫, ২১ জানুয়ারি ২০২৩  

যুবলীগের কেন্দ্রীয় সাধারণ সম্পাদক মাইনুল হোসেন খান নিখিল

যুবলীগের কেন্দ্রীয় সাধারণ সম্পাদক মাইনুল হোসেন খান নিখিল

যুবলীগের কেন্দ্রীয় সাধারণ সম্পাদক মাইনুল হোসেন খান নিখিল বলেছেন, বিএনপি ও জামায়াত কোনো গণতান্ত্রিক রাজনৈতিক দল নয়, তারা সন্ত্রাসী দল, তাদের সৃষ্টি সন্ত্রাসের মধ্য দিয়ে।

তিনি বলেন, বিএনপির জন্ম বঙ্গবন্ধুকে হত্যার মধ্য দিয়ে আর জামায়াতের জন্ম স্বাধীনতাবিরোধী শক্তি হিসেবে। সঙ্গত কারণে তাদের উদ্দেশ্য থাকবে বাংলাদেশ যেন এগিয়ে না যায়, দেশের মানুষ যেন সুখে শান্তিতে না থাকে সেই পথে তারা হাঁটবেই। আমি মনে প্রাণে বিশ্বাস করি, বিএনপি জামায়াত কোনো নির্বাচনে বাধাগ্রস্ত করতে পারবে না। 

গতকাল শুক্রবার (২০ জানুয়ারি) দুপুরে বগুড়ায় উপ-নির্বাচন উপলক্ষে নৌকা প্রতীকের প্রার্থীর পথসভায় নিখিল এসব কথা বলেন।

তিনি বলেন, বগুড়ার মানুষ আজ ঐক্যবদ্ধ হয়েছে, তারা ভোটকেন্দ্রে যাবে পছন্দের প্রার্থীকে ভোট দিতে, বগুড়ার মানুষ সন্ত্রাসের বিপক্ষে, শান্তির পক্ষে আর শান্তির প্রতীক নৌকা। সেই নৌকায় ভোট দেবে বগুড়াবাসী। শুধু যুবলীগ নয় বগুড়ার সর্বস্তরের মানুষ আজ ঐক্যবদ্ধ, ঐক্যবদ্ধ জনতার শক্তির কাছে কোনো সন্ত্রাসী মাথা উঁচু করে দাঁড়াতে পারে না।

বগুড়া সদর আসনে উপ-নির্বাচনে আওয়ামী লীগ প্রার্থীকে বিজয়ী করতে জেলা যুবলীগের উদ্যোগে পথসভায় আরো বক্তব্য রাখেন- সদর আসনে উপ-নির্বাচনে নৌকার প্রার্থী রাগেবুল আহসান রিপু, আওয়ামী লীগ নেতা প্রদীপ কুমার রায়, যুবলীগের কেন্দ্রীয় নেতা বিশ্বাস মুতিউর রহমান বাদশা, ডা. হেলাল উদ্দিন, মোবাশ্বার হোসেন স্বরাজ, জেলা যুবলীগ সভাপতি শুভাশীষ পোদ্দার লিটন, সাধারণ সম্পাদক আমিনুল ইসলাম ডাবলু।

গত বৃহস্পতি ও শুক্রবার বগুড়া শহর ও সদরের বিভিন্ন স্থানের পথসভায় যোগদান করেন যুবলীগের সাধারণ সম্পাদক মাইনুল হোসেন খান নিখিল।

সর্বশেষ
জনপ্রিয়