ঢাকা, সোমবার   ২২ জুলাই ২০২৪ ||  শ্রাবণ ৬ ১৪৩১

নাশকতার মামলায় বিএনপি নেতা অরুনসহ ৮ নেতাকর্মী কারাগারে

নিউজ ডেস্ক

প্রকাশিত: ২১:১২, ১০ মার্চ ২০২৪  

নাশকতার মামলায় বিএনপি নেতা অরুনসহ ৮ নেতাকর্মী কারাগারে

নাশকতার মামলায় বিএনপি নেতা অরুনসহ ৮ নেতাকর্মী কারাগারে

মেহেরপুর জেলা বিএনপির সভাপতি মাসুদ অরুনসহ ৮ জন নেতাকর্মীকে কারাগারে পাঠানোর নির্দেশ দিয়েছেন আদালত।রোববার দুপুরে জেলা ও দায়রা জজ আদালতে জামিন আবেদন করলে, তাদের জামিন না মঞ্জুর করে জেলা কারাগারে পাঠানোর আদেশ দেন আদালত।আসামিরা হলেন মেহেরপুর জেলা বিএনপির সভাপতি মাসুদ অরুন, জেলা কৃষক দলের সভাপতি মাহাবুব আলম, মেহেরপুর পৌর বিএনপির সভাপতি জাহাঙ্গীর বিশ্বাস, সদর উপজেলা বিএনপির সাধারণ সম্পাদক সাইফুল ইসলাম, জেলা যুবদলের সভাপতি জাহিদুল হক জাহিদ, জেলা ছাত্রদলের সভাপতি আকিব জাভেদ সেনজিদ, সদর উপজেলা যুবদলের যুগ্ম আহবায়ক রায়হান, আমঝুপি ইউনিয়ন সেচ্ছাসেবক দলের সভাপতি হাফিজ।

জানা গেছে, গত ২৯ অক্টোবর ও ১ নভেম্বর বিক্ষোভ মিছিল করে বিএনপি। মিছিল থেকে নাশকতা সৃষ্টির অভিযোগে মেহেরপুর সদর থানায় দুটি মামলা দায়ের করে পুলিশ। ওই মামলায় উচ্চ আদালত থেকে ছয় সপ্তাহের আগাম জামিন পেয়েছিলেন আসামিরা। জামিনের মেয়াদ শেষে রোববার দুপুরে মেহেরপুর জেলা ও দায়রা জজ চিফ জুডিসিয়াল ম্যাজিস্ট্রেট আবু বক্কর সিদ্দিকের আদালতে উপস্থিত হয়ে আইনজীবীর মাধ্যমে জামিন আবেদন করেন তারা। আদালত তাদের জামিন নামঞ্জুর করে কারাগারে পাঠানোর নির্দেশ দেন।

আসামিপক্ষের কৌঁসলী ছিলেন অ্যাডভোকেট মারুফ আহমেদ বিজন, কামরুল ইসলামসহ সব জাতীয়তাবাদী আইনজীবী ফোরামের আইনজীবীরা। বাদী পক্ষে মামলা পরিচালনা করেন কোর্ট ইন্সপেক্টর মানুষ ঘোষ। 

সর্বশেষ
জনপ্রিয়