ঢাকা, শনিবার   ২৭ এপ্রিল ২০২৪ ||  বৈশাখ ১৩ ১৪৩১

সোনার বারসহ গ্রেফতার মাহিন উদ্দিনের দুদিনের রিমান্ড

নিউজ ডেস্ক

প্রকাশিত: ১১:৫৭, ২৮ জুলাই ২০২১  

ছবি: সংগৃহীত

ছবি: সংগৃহীত

হজরত শাহজালাল আন্তর্জাতিক বিমানবন্দরে চার কেজি ২৯২ গ্রাম সোনার বারসহ গ্রেফতার সৌদিফেরত যাত্রী মাহিন উদ্দিনের দুদিনের রিমান্ড মঞ্জুর করেছেন আদালত। 

ঢাকা মহানগর হাকিম মো. আশেক ইমামের আদালত এ রিমান্ড মঞ্জুর করেন। 

সংশ্লিষ্ট আদালতের সাধারণ নিবন্ধন শাখা সূত্রে এ তথ্য জানা গেছে। 

এদিন আসামিকে ঢাকা মহানগর হাকিম আদালতে হাজির করা হয়। এরপর বিমানবন্দর থানায় করা মামলার সুষ্ঠু তদন্তের স্বার্থে আসামিকে ১০ দিনের রিমান্ড নিতে আবেদন করেন মামলার তদন্তকারী কর্মকর্তা। আবেদনের পরিপ্রেক্ষিতে আদালত তার দুদিনের রিমান্ডের আদেশ দেন।

এর আগে বিমান বাংলাদেশ এয়ারলাইন্সের ফ্লাইটে ঢাকায় এলে তাকে গ্রেফতার করে ঢাকা কাস্টম হাউস। 

ঢাকা কাস্টম হাউস জানায়, গোপন সংবাদের ভিত্তিতে এই যাত্রীকে বোর্ডিং ব্রিজ থেকে আটক করা হয়। বিমানবন্দর কাস্টম হাউসের প্রিভেনটিভ টিম তাকে গ্রিন চ্যানেলে নিয়ে আসে। পরে তার সঙ্গে থাকা একটি হ্যান্ড ব্যাগের ভেতর থেকে স্কচটেপ দিয়ে মোড়ানো অবস্থায় ৩৭টি সোনার বার উদ্ধার করা হয়। পাসপোর্ট অনুসারে যাত্রীর নাম মাহিন উদ্দিন। তার বাড়ি কুমিল্লা জেলায়।

কাস্টম হাউস আরও জানায়, যাত্রীকে জিজ্ঞাসাবাদে জানা যায়, সৌদি আরবের কিং খালিদ ইন্টারন্যাশনাল এয়ারপোর্টে কুমিল্লা সদরের জাকির হোসেন নামের এক পরিচিত প্রবাসী তার কাছে ওই সোনার বারগুলো হস্তান্তর করে। শাহজালালে আসার পর এয়ারপোর্টের বাইরে কোনো একজনের ফোন করে এসব সোনার বার রিসিভ করার কথা ছিল। জব্দ সোনার বাজার মূল্য প্রায় ৩ কোটি টাকা।

সর্বশেষ
জনপ্রিয়