ঢাকা, মঙ্গলবার   ৩০ এপ্রিল ২০২৪ ||  বৈশাখ ১৬ ১৪৩১

সাকিবকে নিয়ে বড় সুখবর দিলো বিসিবি

নিউজ ডেস্ক

প্রকাশিত: ১১:৪১, ২৫ জানুয়ারি ২০২৪  

সাকিব আল হাসান

সাকিব আল হাসান

চোখের উন্নত চিকিৎসা নিতে সিঙ্গাপুরে গিয়েছিলেন সাকিব আল হাসান। সেখানে তিনজন চিকিৎসকের শরণাপন্ন হন তিনি। এ কারণে ক’দিন আগে জানা গিয়েছিল, চোখের সমস্যার কারণে ধারণার চেয়েও লম্বা সময় মাঠের বাইরে থাকতে হবে তাকে।এবার জানা গেল, এই মুহূর্তে অপারেশনের প্রয়োজন পড়ছে না সাকিবের। চোখের চিকিৎসায় আপাতত নন-সার্জিক্যাল কাজগুলো চালিয়ে যাবেন তিনি।

বুধবার বিষয়টি গণমাধ্যমকে নিশ্চিত করেছেন বিসিবির প্রধান চিকিৎসক দেবাশীষ চৌধুরি। তিনি বলেন, ‘রাতেই দেশে ফিরছেন সাকিব। এরপর যোগ দেবেন সিলেট পর্বে। এই মুহূর্তে অপারেশনের প্রয়োজন পড়ছে না তার।’

এর আগে চোখের রেটিনার সমস্যার জন্য লন্ডনে গিয়েছিলেন সাকিব। সেখানে গিয়ে তেমন কোনো সমস্যার কথা জানা যায়নি। গত ১৮ জানুয়ারি রাতে দেশে ফিরে রংপুরের প্রথম ম্যাচেও খেলেছেন তিনি। কিন্তু সেই ম্যাচের পর তিন আবারো চোখের সমস্যায় পড়েন। ফলে বিপিএলের চেয়ে সাকিবের এই সমস্যার সমাধান জরুরি বলে জানান বিসিবির চিকিৎসক।

সে সময় বিসিবির চিকিৎসক জানিয়েছিলেন, ‘ধারণার চেয়ে আরো বেশি সময় লাগবে। যে কারণে অন্তত ৩-৪ ম্যাচ সাকিবকে পাবে না রংপুর। খেলার চেয়ে তার চোখের সমাধানই এখন গুরুত্বপূর্ণ। সিলেট পর্বে খেলবে কি না, এটা বলছি পারছি না।’

তবে শঙ্কার মেঘ দূর করে রাতেই দেশে ফিরছেন সাকিব। সবকিছু ঠিক থাকলে বিপিএলের সিলেট পর্বে রংপুরের হয়ে মাঠ মাতাবেন বিশ্বসেরা এ অলরাউন্ডার।

সর্বশেষ
জনপ্রিয়