ঢাকা, শুক্রবার   ০৩ মে ২০২৪ ||  বৈশাখ ২০ ১৪৩১

জেতাতে না পারলেও মায়ামিকে রক্ষা করলেন মেসি-সুয়ারেজ

নিউজ ডেস্ক

প্রকাশিত: ১৪:৫৬, ৮ মার্চ ২০২৪  

জেতাতে না পারলেও মায়ামিকে রক্ষা করলেন মেসি-সুয়ারেজ

জেতাতে না পারলেও মায়ামিকে রক্ষা করলেন মেসি-সুয়ারেজ

স্প্যানিশ ক্লাব বার্সেলোনায় থাকতে একসঙ্গে জুটি বেধে দলকে অনেক জিতিয়েছেন লিওনেল মেসি ও লুইস সুয়ারেজ। আজ শুক্রবার ইন্টার মায়ামির হয়ে নামা মেসি ও সুয়ারেজকে সেই পুরোনো ছন্দেই দেখা গেল। দুজনই পেয়েছেন একটি করে গোল। তবে তাতেও সুবিধা করতে পারল না মায়ামি।কনক্যাকাফ চ্যাম্পিয়নস কাপের শেষ ষোলোর প্রথম লেগে ন্যাশভিলের বিপক্ষে ২-২ গোলে ড্র করেছে মেসিদের ক্লাব। হারতেও পারত ফ্লোরিডার ক্লাবটি। তবে ন্যাশভিলের একটি গোল ভিএআরে বাতিল হওয়ায় সেই লজ্জা আর পেতে হয়নি। 

এবারের মৌসুমে এখনো পর্যন্ত মেজর লিগ সকারে কোনো ম্যাচে হারেনি ন্যাশভিল। তাই মেসিদের জন্য এই ম্যাচ যে সহজ হবে না সেটি সবারই জানা ছিল। এদিন ম্যাচে আবার ৪ মিনিটেই জ্যাকব শ্যাফেলবার্গের গোলে পিছিয়ে পড়ে মায়ামি। ৪৬ মিনিটে ব্যবধান দ্বিগুণ করেন তিনিই। 

এরপরই মেসি-সুয়ারেজ ‘শো’। ৫২তম মিনিটে বক্সের বাইরে বল পেয়ে মেসিকে পাস দেন সুয়ারেজ। বক্সের বাইরে থেকেই বাঁ পায়ের দুর্দান্ত এক শটে বল জালে জড়ান এলএমটেন। এরপর একের পর এক আক্রমণ শাণায় মায়ামি। তবে গোল আর হচ্ছিল না। উল্টো ৮৪ মিনিটের মাথায় মায়ামির জালে বল জড়ায় ন্যাশভিল। তবে ভিএআরে সেটি বাতিল হয়। 

এরপর ওই ব্যবধানেই জয় পেতে রক্ষণভাগে মনোযোগ দেয় ন্যাশভিল। তবে মায়ামির আক্রমণের ঢেউ থামেনি। যোগ করা সময়ের ৫ মিনিটে হার এড়ানো গোল পায় দলটি। সের্হিয়ো বুসকেতসের ক্রসে দুর্দান্ত এক হেডে গোল দিয়ে মায়ামিকে রক্ষা করেন সুয়ারেজ। 

সর্বশেষ
জনপ্রিয়