ঢাকা, মঙ্গলবার   ৩০ এপ্রিল ২০২৪ ||  বৈশাখ ১৬ ১৪৩১

আরিফুলের ফিফটিতে এগোচ্ছে বাংলাদেশ

নিউজ ডেস্ক

প্রকাশিত: ১৭:০১, ২৬ জানুয়ারি ২০২৪  

আরিফুলের ফিফটিতে এগোচ্ছে বাংলাদেশ

আরিফুলের ফিফটিতে এগোচ্ছে বাংলাদেশ

অনূর্ধ্ব-১৯ বিশ্বকাপে গ্রুপ পর্বের নিজেদের তৃতীয় ও শেষ ম্যাচে যুক্তরাষ্ট্রের মুখোমুখি বাংলাদেশের যুবারা। যেখানে আগে ব্যাট করতে নেমে আরিফুল ইসলামের ফিফটিতে এগোচ্ছে টিম টাইগার্স।এ প্রতিবেদন লেখা পর্যন্ত বাংলাদেশের সংগ্রহ ৩৬.১ ওভারে তিন উইকেটে ১৭০ রান।

শুক্রবার ব্লুমফন্টেইনে টস জিতে ফিল্ডিংয়ের সিদ্ধান্ত নিয়েছে যুক্তরাষ্ট্র। এতে আগে ব্যাট করছে টিম টাইগার্স। দলটির হয়ে যথারীতি ইনিংস উদ্বোধনে নামেন আশিকুর রহমান শিবলী ও আদিল বিন সিদ্দিক। ম্যাচের শুরুতে দেখেশুনে খেলতে থাকেন তারা দুজন।

তবে ভয়ংকর হয়ে ওঠার আগেই এ জুটিতে আঘাত করেন গ্রেগ। আউট হওয়ার ১৩ রান করেন আদিল। পরে ক্রিজে আসেন চৌধুরী মোহাম্মদ রিজওয়ান। তার সঙ্গে ৩৭ রানের জুটি গড়েন শিবলী। 

এরপরেই অবশ্য অ্যারিন নাদকার্নির বলে কাটা পড়েন শিবলী (২৭)। তার বিদায়ে বাইশ গজে আসেন আরিফুল ইসলাম। তাকে সঙ্গে নিয়ে আরেকটি ছোট্ট জুটি গড়েন রিজওয়ান। কিন্তু রিজওয়ানের বিদায়ে ভেঙে যায় তাদের ২৭ রানের জুটি।

নিয়তিম বিরতিতে উইকেট হারালে দলীয় রানের চাকা সচল রাখেন আরিফুল। সেইসঙ্গে ব্যক্তিগত ফিফটিও তুলে নেন এ ডানহাতি ব্যাটার। এখন আরিফুল ৬৮ ও আহরার আমিন ২০ রানে ব্যাটিং করছেন।

সর্বশেষ
জনপ্রিয়