ঢাকা, রোববার   ১৯ মে ২০২৪ ||  জ্যৈষ্ঠ ৪ ১৪৩১

আগামীকাল ২৭ ফেব্রুয়ারি ইলিয়াসের বিরুদ্ধে সুবহার মামলার প্রতিবেদন

নিউজ ডেস্ক

প্রকাশিত: ১৫:০১, ৭ ফেব্রুয়ারি ২০২২  

ছবি: সংগৃহীত

ছবি: সংগৃহীত

যৌতুকের জন্য নির্যাতনের অভিযোগে গায়ক ইলিয়াস হোসাইনের বিরুদ্ধে স্ত্রী অভিনেত্রী শাহ হুমায়রা হোসেন সুবহার করা মামলায় তদন্ত প্রতিবেদন দাখিলের তারিখ পিছিয়ে ২৭ ফেব্রুয়ারি ধার্য করেছেন আদালত।

সোমবার এ মামলায় প্রতিবেদন দাখিলের দিন ধার্য ছিল। কিন্তু তদন্ত কর্মকর্তা বনানী থানার উপ-পরিদর্শক (এসআই) গোলসানারা বানু প্রতিবেদন জমা দিতে ব্যর্থ হন। এর পরিপ্রেক্ষিতে ঢাকার মহানগর হাকিম বেগম ইয়াসমিন আরা প্রতিবেদন জমার নতুন এ দিন ধার্য করেন।

এর আগে গত ৩ জানুয়ারি বনানী থানায় মামলাটি করেন সুবহা।

মামলার অভিযোগে বলা হয়, গত বছরের সেপ্টেম্বরে সুবহার সঙ্গে ইলিয়াসের পরিচয়। এরপর তাদের মধ্যে প্রেমের সম্পর্কে গড়ে ওঠে। গত ১ ডিসেম্বর তারা বিয়ে করেন।

বিয়ের সময় সুবহার পরিবারের পক্ষ থেকে ইলিয়াসের চাহিদা অনুযায়ী ১২ লাখ টাকা মূল্যের রোলেক্স ব্র্যান্ডের ঘড়িসহ ১৫ লাখ ৭৫ হাজার টাকার পণ্য দেওয়া হয়, কিন্তু এতেও ইলিয়াস সন্তুষ্ট হননি।

অভিযোগে উল্লেখ করা হয়, বিয়ের পর সুবহা জানতে পারেন ইলিয়াস একাধিক বিয়ে করেছেন এবং তার অসংখ্য প্রেমের সম্পর্ক চলমান। এরই মধ্যে সুবহার কাছে ফ্ল্যাট কেনা বাবদ ৫০ লাখ এবং গাড়ির জন্য আরো ৩০ লাখ টাকা যৌতুক দাবি করেন ইলিয়াস।

গত ৯ ডিসেম্বর ইউটিউব চ্যানেল কেনার জন্য সুবহার মায়ের কাছে আরো ১০ লাখ টাকা যৌতুক দাবি করেন। ওই সময় তাকে আড়াই লাখ টাকা দেয় সুবহার পরিবার।

এতে আরো বলা হয়, গত ২৭ ডিসেম্বর দুপুরে ফ্ল্যাট ও গাড়ি কেনার কথা বলে ৮০ লাখ টাকার জন্য চাপ দেন ইলিয়াস। এ নিয়ে সুবহার সঙ্গে তার ঝগড়া হয়। এরই জেরে রাত ৮টার দিকে সুবাহকে শারীরিকভাবে লাঞ্ছিত ও নির্যাতন করেন ইলিয়াস।

পরের দিন আবারও ৮০ লাখ টাকা যৌতুক চান ইলিয়াস। এ টাকা দিতে অস্বীকৃতি জানালে সুবহাকে কিল-ঘুষি-লাথি ও চুলের মুঠি ধরে মাথা দেয়ালের সঙ্গে ঠুকে জখম করেন তিনি। এরপর ইলিয়াস সুবহাকে ব্যথার ওষুধ খাওয়ান। একটু পর সুবহা অজ্ঞান হয়ে যান।

এ সুযোগে ইলিয়াস আলমারিতে থাকা ২০ লাখ টাকার স্বর্ণালংকার ও ৫০ হাজার টাকা নিয়ে যান। এদিকে ওষুধের ক্রিয়ায় সুবহার অবস্থা গুরুতর অবনতি হলে তাকে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়।

সর্বশেষ
জনপ্রিয়