ঢাকা, মঙ্গলবার   ১৬ এপ্রিল ২০২৪ ||  বৈশাখ ২ ১৪৩১

সুয়ারেজের গোলেও জিততে পারলো না মেসিবিহীন মায়ামি

নিউজ ডেস্ক

প্রকাশিত: ১০:০৭, ৩১ মার্চ ২০২৪  

সুয়ারেজের গোলেও জিততে পারলো না মেসিবিহীন মায়ামি

সুয়ারেজের গোলেও জিততে পারলো না মেসিবিহীন মায়ামি

ইনজুরির কারণে ক’দিন ধরেই মাঠের ফুটবল থেকে দূরে আছেন লিওনেল মেসি। ক্লাব ইন্টার মায়ামির জন্য মেসি কতটা গুরুত্বপূর্ণ, তাকে ছাড়া সেটি হাড়েহাড়ে টের পাচ্ছে দলটি। আর্জেন্টাইন বিশ্বকাপজয়ী অধিনায়ককে ছাড়া এই মৌসুমে ৪টি ম্যাচ খেলেছে দ্য হিরণরা। এর মধ্যে হেরেছে দুটি, একটিতে জয় পেয়েছে আর একটিতে ড্র করেছে টাটা মার্তিনোর শিষ্যরা। 

মায়ামি যে ম্যাচটিতে জয় পেয়েছিল, সেই ম্যাচে জোড়া গোল করেছিলেন লুইস সুয়ারেজ। উরুগুইয়ান তারকা আজও নিউইয়র্ক সিটি এফসির বিপক্ষে গোল পেয়েছেন। এরপরেও জিততে পারেনি মেসিবিহীন মায়ামি। 

মেজর লিগ সকারে (এমএলএস) আজ নিউইয়র্ক সিটির বিপক্ষে মাঠে নেমেছিল মায়ামি। ম্যাচটিতে সুয়ারেজের গোলে এগিয়ে যাওয়ার পরও ১-১ গোলের সমতা নিয়ে মাঠ ছেড়েছে দ্য হিরণরা। 

ম্যাচের ১৫ মিনিটেই দলকে এগিয়ে দেন সুয়ারেজ। জুলিয়ান গ্রেসেলের মাপা ফ্রি-কিকে বক্স থেকে নেয়া দুর্দান্ত এক হেডে গোলটি করেন উরুগুয়েন তারকা। কিন্তু প্রথমার্ধের ৩৪তম মিনিটেই আলোনসো মার্তিনেজ শোধ দেওয়া গোল সমতায় ফেরে নিউইয়র্ক সিটি।

এই ড্রয়ের পর ৭ ম্যাচে ১১ পয়েন্ট নিয়ে এমএলএসের ইস্টার্ন কনফারেন্সের দ্বিতীয় স্থানে আছে মায়ামি। দুই কনফারেন্স মিলিয়েও একই অবস্থানে মার্টিনোর দল।

সর্বশেষ
জনপ্রিয়