ঢাকা, শুক্রবার   ২৯ মার্চ ২০২৪ ||  চৈত্র ১৪ ১৪৩০

সোনাক্ষী সিনহা সত্যিই কি বাগদান সারলেন?

বিনোদন ডেস্ক

প্রকাশিত: ০৯:২২, ১০ মে ২০২২  

সোনাক্ষী সিনহা

সোনাক্ষী সিনহা

রণবীর কাপুর এবং আলিয়া ভাটের পর এবার বিয়ে করবেন সোনাক্ষী সিনহা? অভিনেতা জাহির ইকবালের সঙ্গে প্রেমের গুঞ্জন তো আগে থেকেই শোনা যাচ্ছে। তার সঙ্গেই বাগদান সেরে ফেললেন শত্রুঘ্ন-কন্যা?

সোনাক্ষীর নতুন ছবি দেখে অন্তত সে রকমই ইঙ্গিত পাওয়া গিয়েছে। ছাদে দাঁড়িয়ে পর্দার ‘আকিরা’। এক গাল ভর্তি হাসি তার মুখে। বাঁ হাতে মস্ত এক আংটি জ্বলজ্বল করছে। সে দিকেই অনুরাগীদের দৃষ্টি আকর্ষণ করার চেষ্টা করছেন যেন নায়িকা। লক্ষ করলে দেখা যাবে, তার পাশে দাঁড়িয়ে এক পুরুষ। তার হাতটুকু দৃশ্যমান। কিন্তু মুখ দেখা যাচ্ছে না।

সোনাক্ষী সেই ছবির সঙ্গে লিখেছেন, আমার জন্য খুব বড় দিন। আমার স্বপ্ন পূরণ হতে চলেছে। তোমাদের সঙ্গে ভাগ করে নিতে চাই খুব তাড়াতাড়ি। এই পথ যে এত সহজ, তা ভাবতেও পারিনি।

তবে কি সত্যিই বিয়ে করবেন বলি নায়িকা? এই ছবি আসলে বাণিজ্যিক কৌশল। একটি সংস্থার হয়ে শুট করেছেন তিনি। কিন্তু অনুরাগীদের মনে কৌতূহল তৈরি করার জন্য এমনভাবে পোস্ট করেছেন সোনাক্ষী।

এরই মাঝে সম্প্রতি এক সাক্ষাৎকারে জাহির তার এবং সোনাক্ষীর সম্পর্কের গুঞ্জন নিয়ে মুখ খুলেছেন। তার কথায়, যদি কেউ এটা ভেবে আনন্দ পান যে আমি আর সোনাক্ষী প্রেম করি, তা হলে ভাবুন। যদি আনন্দ না পান, তা হলে বলব, ভাবা বন্ধ করুন। আসলে এত দিন ধরে এই নিয়ে কথা শুনে যাচ্ছি যে আর কিছু যায় আসে না।

সর্বশেষ
জনপ্রিয়