ঢাকা, শুক্রবার   ২৯ মার্চ ২০২৪ ||  চৈত্র ১৫ ১৪৩০

শ্রীলঙ্কা সফর নিয়ে যা বললেন বিসিবি’র সিইও

স্পোর্টস ডেস্ক

প্রকাশিত: ১০:৫৯, ২ মার্চ ২০২১  

বাংলাদেশ ক্রিকেট বোর্ডের প্রধান নির্বাহী নিজামউদ্দীন চৌধুরী সুজন

বাংলাদেশ ক্রিকেট বোর্ডের প্রধান নির্বাহী নিজামউদ্দীন চৌধুরী সুজন

সীমিত ওভারের সিরিজ খেলতে এখন নিউজিল্যান্ডে বাংলাদেশ দল। এই সফর শেষ হতে না হতেই শ্রীলঙ্কায় যেতে হবে টাইগারদের। দেশে ফিরে ঠিক সপ্তাহ খানেক পরই লঙ্কানদের মাটিতে দুই ম্যাচের টেস্ট সিরিজ খেলতে যাবে মুমিনুল হকের দল।

সেই শ্রীলঙ্কা সফর মোটামুটি চূড়ান্ত। দুই টেস্টের ভেন্যু নিয়ে লঙ্কান বোর্ড ও বিসিবির মধ্যে কথাবার্তা চলছে। এ তথ্য জানিয়েছেন বাংলাদেশ ক্রিকেট বোর্ডের (বিসিবি) সিইও (প্রধান নির্বাহী) নিজামউদ্দীন চৌধুরী সুজন।

তিনি জানান, ‘ভেন্যু দুটো এখনও চূড়ান্ত হয়নি। তবে ওরা (লঙ্কান বোর্ড) একটা-দুটো অপশনের কথা আমাদের বলেছে। প্রাথমিক অনুশীলন ক্যাম্পের ব্যাপারেও শ্রীলঙ্কান ক্রিকেট বোর্ডের সঙ্গে আলোচনা হয়েছে। হয়তো আগামী দু’ একদিনের মধ্যেই চূড়ান্ত হবে, আমাদের প্রাথমিক ক্যাম্প ও কোয়ারেন্টাইন কোথায় করব। আমাদের কিছু পর্যবেক্ষণ তাদের কাছে পাঠানো হয়েছে। আশা করছি খুব শিগগিরই তারা জানাবে।’

জাতীয় দলের ২০ ক্রিকেটার করোনার টিকা নিয়ে নিউজিল্যান্ড সফরে গেছেন। বাকি ক্রিকেটারদের কী হবে? তারাও কি টিকা নেবেন? সেই প্রক্রিয়ার খবর কি? বিসিবির প্রধান নির্বাহী জানালেন, জাতীয় দলের বাইরের ক্রিকেটারদেরও করোনা টিকা দেওয়া হবে।

নিজামউদ্দিন চৌধুরী সুজন বলেন, ‘আমরা ইতোমধ্যে ভ্যাক্সিনেশনের জন্য সরকারের কাছে তালিকা জমা দিয়েছি। আমাদের সম্ভাব্য খেলোয়াড়, টিম ম্যানেজমেন্ট, সাপোর্ট স্টাফ ও গ্রাউন্ডস স্টাফদের তালিকা জমা দিয়েছি। এই টিকাটা যত দ্রুত দেয়া সম্ভব হবে, তত তাড়াতাড়ি আমরা ঘরোয়া ক্রিকেটে ফিরে আসতে পারব। এটাই এখন আমাদের লক্ষ্য।’

সর্বশেষ
জনপ্রিয়