ঢাকা, বৃহস্পতিবার   ২৮ মার্চ ২০২৪ ||  চৈত্র ১৪ ১৪৩০

শেহনাজ গিল নায়িকা হচ্ছেন সালমানের ছবিতে!

বিনোদন ডেস্ক

প্রকাশিত: ০৯:২২, ৩০ এপ্রিল ২০২২  

সংগৃহীত

সংগৃহীত

ক্যাটরিনা কাইফ, জারিন খান, সোনাক্ষী সিনহার পর সালমান খানের হাত ধরে এবার বলিউডে পা দিতে চলেছেন শেহনাজ গিল। বিগ বস থেকে জনপ্রিয়তা কুড়িয়েছেন আগেই। সবশেষ প্রয়াত অভিনেতা সিদ্ধার্থ শুক্লার সঙ্গে প্রেমের সম্পর্কে জড়িয়ে বারবার খবরের শিরোনাম হয়েছেন শেহনাজ।

শেহনজাকেই প্রথম থেকে বেশ পছন্দ সালমানেরও। এমনকি সিদ্ধার্থের মৃত্যুর পর শেহনাজের পাশেও দাঁড়িয়ে ছিলেন সালমান খান। এবার শেহনাজকে সালমান দিতে চলেছেন নতুন ক্যারিয়ার।

বলিউডে কান পাতলেই শোনা যাচ্ছে সালমান ও শেহনাজের বলিউডে অভিষেকের গল্প। ভারতীয় সংবাদমাধ্যমের খবর অনুযায়ী, সালমান নাকি স্পষ্ট করে শেহনাজকে জানিয়েছেন, তুমি সিনেমায় অভিনয়ের জন্য যত খুশি টাকা পারিশ্রমিক হিসেবে নিতে পারো। এমনকি শুটিংয়ের দিনক্ষণ তুমিই ঠিক করবে।

তবে সালমানের কোন সিনেমায় শেহনাজকে দেখা যাবে, তা নিয়ে স্পষ্ট কিছু জানা যায়নি। তবে সালমানের কাভি ইদ কাভি দিওয়ালি ছবিতেই শেহনাজের অভিষেক হতে পারে শোনা যাচ্ছে। তবে এ ছবির একমাত্র নায়িকা অর্থাৎ কেন্দ্রীয় চরিত্রে তিনি থাকবেন কি না, তা নিয়ে এখনো সঠিক খবর পাওয়া যায়নি।

সালমানের ঝুলিতে এখন বেশ কয়েকটা ছবি। যার মধ্যে রয়েছে ‘টাইগার থ্রি’, ‘বাজরঙ্গি ভাইজানে’র সিক্যুয়েল, ‘নো এন্ট্রি’ ছবির সিক্যুয়েলও। এর মধ্যেই শেহনাজকে নিয়ে সিনেমার ঘোষণা দিলেন বলিউডের ভাইজান।

সর্বশেষ
জনপ্রিয়