ঢাকা, শুক্রবার   ১৯ এপ্রিল ২০২৪ ||  বৈশাখ ৬ ১৪৩১

শেরপুরের নকলায় চেয়ারম্যান পদে আওয়ামী লীগ দলীয় মনোনয়ন প্রত্যাশী যুবলীগ নেতা

নিউজ ডেস্ক

প্রকাশিত: ১১:২৬, ১৭ অক্টোবর ২০২১  

ছবি: সংগৃহীত

ছবি: সংগৃহীত

আসন্ন ইউনিয়ন পরিষদ নির্বাচনকে সামনে রেখে শেরপুরের নকলায় ২নং নকলা ইউনিয়নের চেয়ারম্যান পদে আওয়ামী লীগ দলীয় মনোনয়ন প্রত্যাশী যুবলীগ নেতা মো. উজ্জল মিয়া শোভাযাত্রা ও পথসভা করেছেন।

উপজেলার ছত্রকোনা মোড় থেকে শোভাযাত্রা বের হয়ে ডোবারচর বাজারে এসে শেষ হয়। শোভাযাত্রা শেষে নকলা ইউনিয়নের ডুবারপাড় বাজারে বীর মুক্তিযোদ্ধা জুলহাস উদ্দিনের সভাপতিত্বে পথসভায় প্রধান অতিথি হিসেবে বক্তব্য রাখেন মো. উজ্জল মিয়া। এছাড়াও অন্যান্যদের মধ্যে অবসরপ্রাপ্ত প্রধান শিক্ষক মো. ছফর চাঁদ, শিক্ষক কামাল উদ্দিন, মনিরুজ্জামান প্রমুখ বক্তব্য রাখেন।

মো. উজ্জল মিয়া বলেন, আমি দীর্ঘ দিন ধরে আওয়ামী লীগ দলে থেকে সুষ্ঠু রাজনীতি করে আসছি। আমাকে যদি মনোনয়ন দেওয়া হয় মেহনতী, দু:স্থ্য গরীব অসহায় ও সকল ইউনিয়নবাসীর পাশে থেকে সরকারের দেয়া অনুদান ও আমানতের দ্বায়ভার গ্রহন করে সঠিকভাবে বন্টন করা হবে। তিনি আরো বলেন, নকলা ইউনিয়নকে মডেল ইউনিয়ন হিসেবে বাংলাদেশ সরকার তথা বঙ্গবন্ধুর সুযোগ্য কন্যা মাননীয় প্রধানমন্ত্রী ও নকলা-নালিতাবাড়ী আসনের মাননীয় সংসদ সদস্য বেগম মতিয়া চৌধুরী এমপি’র হাতকে শক্তিশালী করতে দলীয় মনোনয়ন দাবি করেছেন। এলক্ষে তিনি স্থানীয় দলীয় নেতাকর্মী ও সাধারণ জনগনের সার্বিক সহযোগিতা কামনা করেছেন।

সর্বশেষ
জনপ্রিয়