ঢাকা, শুক্রবার   ২৯ মার্চ ২০২৪ ||  চৈত্র ১৫ ১৪৩০

শেরপুরে ডিএসবি শাখা পরিদর্শন করেছেন ময়মনসিংহ রেঞ্জ ডিআইজি

নিউজ ডেস্ক

প্রকাশিত: ০৯:৫৭, ১৯ অক্টোবর ২০২১  

ছবি: সংগৃহীত

ছবি: সংগৃহীত

ময়মনসিংহ রেঞ্জ ডিআইজি ব্যারিস্টার মোঃ হারুন অর রশিদ, বিপিএম শেরপুর পুলিশ সুপারের কার্যালয়ে অবস্থিত জেলা বিশেষ শাখা (ডিএসবি) বার্ষিক পরিদর্শন করেছেন।

এর আগে ময়মনসিংহ রেঞ্জ ডিআইজি ব্যারিস্টার মোঃ হারুন অর রশিদ, বিপিএম কে ফুলেল শুভেচ্ছা জানান পুলিশ সুপার মোঃ হাসান নাহিদ চৌধুরী। পরে শেরপুর জেলা পুলিশের একটি চৌকস দলের সালামী গ্রহণ ও সালামী প্যারেড পরিদর্শন করেন তিনি।

এসময় তিনি জেলা বিশেষ শাখার অফিস কক্ষসমূহ ও গুরুত্বপূর্ণ রেজিস্ট্রারপত্র পর্যালোচনা করেন এবং জেলার সার্বিক আইন-শৃঙ্খলা পরিস্থিতি নিয়ন্ত্রণে জেলা বিশেষ শাখার কার্যক্রম বৃদ্ধির লক্ষে বিভিন্ন দিকনির্দেশনা প্রদান করেন এবং শেরপুর পুলিশ লাইন্সের সৌন্দর্য বর্ধনে চলমান অবকাঠামোগত উন্নয়ন পরিদর্শন ও দিকনির্দেশনা প্রদান করেন।

পরিদর্শনকালে কমান্ড্যান্ট ইন-সার্ভিস ট্রেনিং সেন্টারের পুলিশ সুপার আব্দুল্লাহ আল মাহমুদ, অতিরিক্ত পুলিশ সুপার (প্রশাসন) মোহাম্মদ আবু বকর সিদ্দিক, অতিরিক্ত পুলিশ সুপার (সদর সার্কেল) মোহাম্মদ হান্নান মিয়া, সিনিয়র সহকারী পুলিশ সুপার (নালিতাবাড়ী সার্কেল) আফরোজা নাজনীন, সদর থানার অফিসার ইনচার্জ (ওসি) মনসুর আহমেদ, ডিআইও-১ মোহাম্মদ জাহাঙ্গীর আলম, জেলা গোয়েন্দা শাখা ডিবির (ওসি) মোঃ রেজাউল হক, শহর পুলিশ ফাঁড়ি ইনচার্জ মনিরুল আলম ভুঁইয়া, টিআই-১ জাহাঙ্গীর আলম সহ জেলা পুলিশের ঊর্ধ্বতন কর্মকর্তা-কর্মচারীগণ উপস্থিত ছিলেন।

সারাদেশ বিভাগের সর্বাধিক পঠিত
সর্বশেষ
জনপ্রিয়