ঢাকা, বৃহস্পতিবার   ২৫ এপ্রিল ২০২৪ ||  বৈশাখ ১২ ১৪৩১

শেরপুর সদর উপজেলা আওয়ামী লীগের ত্রি-বার্ষিক সম্মেলন অনুষ্ঠিত

নিউজ ডেস্ক

প্রকাশিত: ১১:৫১, ২৭ ফেব্রুয়ারি ২০২২  

ছবি: সংগৃহীত

ছবি: সংগৃহীত

শেরপুর সদর উপজেলা আওয়ামী লীগের ত্রি-বার্ষিক সম্মেলন অনুষ্ঠিত হয়েছে। শহরের শহিদ দারোগ আলী পৌর পার্ক মাঠে এই সম্মেলন শুরু হয়। এদিকে সম্মেলনকে ঘিরে স্থানীয় দলীয় নেতা-কর্মীদের মাঝে ব্যাপক উৎসাহ-উদ্দীপনা।

শেরপুর সদর উপজেলা আওয়ামী লীগের ভারপ্রাপ্ত সভাপতি একেএম নূরুল আমিন ছানার সভাপতিত্বে সম্মেলনে উদ্বোধন করেন জাতীয় সংসদের হুইপ বীর মুক্তিযোদ্ধা মো: আতিউর রহমান আতিক।

অনুষ্ঠা‌নে প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে বক্তব্য রাখেন, আওয়ামী লীগের প্রেসিডিয়াম সদস্য ও সাবেক কৃষিমন্ত্রী, শেরপুর-২ আসনের এমপি বেগম মতিয়া চৌধুরী।

বিশেষ অতিথি হিসেবে বক্তব্য রাখেন বাংলাদেশ আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক শফিউল আলম চৌধুরী নাদেল, সদস্য মারুফা আক্তার পপি, উপাধ্যক্ষ রেমন আরেং, শেরপুর-৩ আসনের সংসদ সদস্য প্রকৌশলী একেএম ফজলুল হক চান, জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক এ্যাডভোকেট চন্দন কুমার পাল পিপি, সহ-সভাপাত ফখরুল মজিদ খোকন, যুগ্ম সাধারণ সম্পাদক পৌর মেয়র গোলাম মোহাম্মদ কিবরিয়া লিটন, সাংগঠনিক সম্পাদক জেলা পরিষদের চেয়ারম্যান হুমায়ুন কবীর রুমান প্রমুখ। অনুষ্ঠান সঞ্চালনা করেন সদর উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক, সদর উপজেলা চেয়ারম্যান রফিকুল ইসলাম।

সম্মেলনে জেলা-উপজেলা আওয়ামী লীগসহ সহযোগী সংগঠনের হাজার হাজার নেতা-কর্মী উপস্থিত ছিলেন।

শেরপুর জেলা আওয়ামী লীগের সভাপতি সরকার দলীয় হুইপ বীর মুক্তিযোদ্ধা মো. আতিউর রহমান আতিক এমপি ও সাধারণ সম্পাদক এ্যাডভোকেট চন্দন কুমার পাল পিপি স্বাক্ষরিত এক প্রেস বিজ্ঞপ্তিতে সম্মেলনের সভাপতি ও সাধারণ সম্পাদকের নাম ঘোষণা করা হয়।

সভাপতি হিসেবে সদর উপজেলা পরিষদের চেয়ারম্যান ও উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক মো. রফিকুল ইসলাম এবং সাধারণ সম্পাদক হিসেবে গাজীরখামার ইউনিয়ন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ও ইউপি চেয়ারম্যান মো. আওলাদুল ইসলাম আওলাদ এর নামসহ প্রেস দেয়া হয়।

সর্বশেষ
জনপ্রিয়