ঢাকা, বৃহস্পতিবার   ২৫ এপ্রিল ২০২৪ ||  বৈশাখ ১১ ১৪৩১

শেখ হাসিনা দেশের জনগণের আস্থার বাতিঘর: ওবায়দুল কাদের

নিউজ ডেস্ক

প্রকাশিত: ১০:১৩, ১৮ এপ্রিল ২০২১  

আওয়ামী লীগের সাধারণ সম্পাদক এবং সড়ক পরিবহন ও সেতুমন্ত্রী ওবায়দুল কাদের

আওয়ামী লীগের সাধারণ সম্পাদক এবং সড়ক পরিবহন ও সেতুমন্ত্রী ওবায়দুল কাদের

আওয়ামী লীগের সাধারণ সম্পাদক এবং সড়ক পরিবহন ও সেতুমন্ত্রী ওবায়দুল কাদের বলেছেন, শেখ হাসিনা দেশের জনগণের জন্যই রাজনীতি করেন। জনগণের স্বার্থে কখন কি করতে হবে তা বঙ্গবন্ধুকন্যা ভালো বোঝেন। এজন্য তিনিই আজ দেশের জনগণের আস্থার ঠিকানা ও নির্ভরতার বাতিঘর।

শুক্রবার ধানমন্ডিতে আওয়ামী লীগ সভাপতির রাজনৈতিক কার্যালয়ে দলটির ত্রাণ ও সমাজকল্যাণ উপ-কমিটির পক্ষ থেকে বিভিন্ন সংগঠনের মাঝে করোনা সুরক্ষা সামগ্রী বিতরণী অনুষ্ঠানে ভার্চুয়ালি যুক্ত হয়ে তিনি এসব কথা বলেন।

আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ওবায়দুল কাদের বলেন, ভ্যাকসিন নিয়ে অপরাজনীতি করে ব্যর্থ বিএনপি এখন লকডাউন নিয়ে অপপ্রচারে নেমেছে। বিএনপির দ্বিচারিতামূলক বক্তব্য মানুষের ঘরে অবস্থানকে নিরুৎসাহিত করতে পারে।

গণতন্ত্র নিয়ে বিএনপি নেতাদের উল্টাপাল্টা মন্তব্যের জবাবে আওয়ামী লীগের সাধারণ সম্পাদক বলেন, বিএনপি গণতন্ত্রকে এগিয়ে নিতে কি ভূমিকা পালন করেছে? পদে পদে বাধা সৃষ্টি করে অগণতান্ত্রিক চর্চা করে তারা এখন গণতন্ত্রের ফেরিওয়ালা সেজেছে। 

তিনি আরো বলেন, শেখ হাসিনা সরকার কোনো সাংবিধানিক প্রতিষ্ঠানের ওপর হস্তক্ষেপ করে না। অথচ এদেশের গণতন্ত্রকে হত্যা ও দুর্নীতিকে প্রাতিষ্ঠানিক রূপ দিয়েছিলো বিএনপি। বঙ্গবন্ধুকন্যা শেখ হাসিনার নেতৃত্বে দেশের গণতন্ত্র, উন্নয়ন ও সমৃদ্ধির পথে এগিয়ে যাওয়ার যে সংগ্রাম চলছে তা সর্বস্তরের জনগণের সহযোগিতায় সফল হবে ইনশাআল্লাহ।

ওবায়দুল কাদের বলেন, বিএনপি পেছন থেকে দেশের এগিয়ে যাওয়াকে টেনে ধরে রাখতে চায়। কিন্তু তারা সফল হবে না। কারণ জনগণ এখন উন্নয়নমুখী।

তিনি আরো বলেন, জনগণ বিএনপির পশ্চাৎমুখী রাজনীতিকে প্রত্যাখ্যান করে শেখ হাসিনার উন্নয়ন ও সমৃদ্ধ আগামী বিনির্মাণের রাজনীতির পক্ষে দাঁড়িয়েছে। অসহায় মানুষের জন্য এরই মধ্যে শেখ হাসিনা সরকার প্রয়োজনীয় সহায়তা দেয়া শুরু করেছে। কারণ জনগণের জন্যই শেখ হাসিনা রাজনীতি করেন।

ওবায়দুল কাদের বলেন, অপরদিকে বিএনপি জনগণের পাশে না দাঁড়িয়ে তাদের অসহায়ত্ব নিয়ে রাজনৈতিক বুলি আওড়িয়ে যাচ্ছে। তারা জনগণকে ভয় পায় বলেই জনমানুষের পাশে দাঁড়ানোর সাহস হারিয়েছে।

আওয়ামী লীগের সাধারণ সম্পাদক বলেন, অপরিণামদর্শী ও জন-বিরোধী কর্মসূচির কারণেই বিএনপির রাজনীতি এখন গভীর সাগরে রাডারবিহীন জলযানের মতো। তারা এখন পথহারা পথিক।

করোনা সুরক্ষা সামগ্রী বিতরণীর সময় উপস্থিত ছিলেন আওয়ামী লীগের সভাপতিমণ্ডলীর সদস্য বেগম মতিয়া চৌধুরী, সাংগঠনিক সম্পাদক শফিউল আলম চৌধুরী নাদেল, ত্রাণ ও সমাজকল্যাণ সম্পাদক সুজিত রায় নন্দী, স্বাস্থ্য বিষয়ক সম্পাদক ডা. রোকেয়া সুলতানা, শিক্ষা ও মানবসম্পদ সম্পাদক সামছুন্নাহার চাঁপা, উপ-দফতর সম্পাদক সায়েম খান ও বাংলাদেশ ফেডারেল সাংবাদিক ইউনিয়নের ভারপ্রাপ্ত মহাসচিব আবদুল মজিদসহ অন্যান্য সামাজিক, সাংস্কৃতিক সংগঠনের নেতারা।

সর্বশেষ
জনপ্রিয়