ঢাকা, শনিবার   ২০ এপ্রিল ২০২৪ ||  বৈশাখ ৭ ১৪৩১

রূপালী ব্যাংকও ব্যয় সংকোচনের উদ্যোগ গ্রহণ করেছে

বাণিজ্য ডেস্ক

প্রকাশিত: ১১:২২, ৭ সেপ্টেম্বর ২০২২  

রূপালী ব্যাংকও ব্যয় সংকোচনের উদ্যোগ গ্রহণ করেছে

রূপালী ব্যাংকও ব্যয় সংকোচনের উদ্যোগ গ্রহণ করেছে

বৈশ্বিক অর্থনৈতিক সংকট মোকাবিলা করে বাংলাদেশের অর্থনীতির ক্রমবিকাশের ধারা অব্যাহত রাখার লক্ষ্যে সরকারের পাশাপাশি রূপালী ব্যাংকও ব্যয় সংকোচনের উদ্যোগ গ্রহণ করেছে।

সোমবার (৫ সেপ্টেম্বর) দিলকুশাস্থ ব্যাংকটির প্রধান কার্যালয়ের কনফারেন্স রুমে ব্যয় সাশ্রয়ের লক্ষ্যে ব্যাংকের সকল পর্যায়ের নির্বাহীদের অংশগ্রহণে এক ভার্চু্যয়াল মতবিনিময় সভা অনুষ্ঠিত হয়েছে।

সভায় প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন ব্যাংকের ব্যবস্থাপনা পরিচালক ও সিইও মোহাম্মদ জাহাঙ্গীর।মূল্যস্ফীতি মোকাবিলায় রূপালী ব্যাংকের কর্মীদের ব্যয় সাশ্রয়ী হওয়ার পরামর্শ দিয়েছেন ব্যাংকটির ব্যবস্থাপনা পরিচালক ও সিইও মোহাম্মদ জাহাঙ্গীর।

তিনি সব কর্মকর্তা-কর্মচারীদের নিজ নিজ অবস্থান থেকে যতটুকু সম্ভব কৃচ্ছ্রতা সাধনের আহ্বান জানিয়েছেন। অপ্রয়োজনীয় ব্যয় কমিয়ে আনার পাশাপাশি জ্বালানি ব্যবহারে সাশ্রয়ী হওয়ার জন্য সব নির্বাহীকে দায়িত্বপূর্ণ ভূমিকা পালন করার পরামর্শ প্রদান করেন।

এ সময় উপস্থিত ছিলেন ব্যাংকের উপ-ব্যবস্থাপনা পরিচালক মো. শওকত আলী খান ও খান ইকবাল হোসেন, মহাব্যবস্থাপক পারসুমা আলম, মো. গোলাম মরতুজা, মো. হারুনুর রশিদ, কাজী ওয়াহিদুল ইসলাম ও ইকবাল হোসেন খা। এছাড়াও ভার্চু্যয়ালি সব বিভাগীয়, আঞ্চলিক কার্যালয় ও কর্পোরেট শাখার নির্বাহীরা উপস্থিত ছিলেন। 

সর্বশেষ
জনপ্রিয়