ঢাকা, শুক্রবার   ২৯ মার্চ ২০২৪ ||  চৈত্র ১৫ ১৪৩০

রাজশাহীর পদ্মাপাড়ে পর্যটকদের জন্য বিচ বাইক ও বিচ চেয়ারের উদ্বোধন

নিউজ ডেস্ক

প্রকাশিত: ১১:৪৪, ২৪ ডিসেম্বর ২০২১  

ছবি: সংগৃহীত

ছবি: সংগৃহীত

রাজশাহীর পদ্মাপাড়কে পর্যটকদের জন্য আরো আকর্ষণীয় করতে বিচ বাইক ও বিচ চেয়ারের ব্যবস্থা করছে রাজশাহী সিটি কর্পোরেশন। শুক্রবার বিকেল ৩টায় লালন শাহ মুক্ত মঞ্চে বিচ বাইক ও বিচ চেয়ারের অনুষ্ঠানিকভাবে উদ্বোধন করা হবে।

রাজশাহী সিটি কর্পোরেশনের মেয়র এএইচএম খায়রুজ্জামান লিটন এর উদ্বোধন করবেন। তিনি পদ্মাপাড়কে পর্যটকদের জন্য আরো আকর্ষণীয়ভাবে সাজাতে বিভিন্ন উদ্যোগ গ্রহণ করেছেন। এরই অংশ হিসেবে লালন শাহ পার্ক ও পদ্মাপাড়ের বিভিন্ন উন্নয়ন কাজ চলমান রয়েছে। 

এবার রাজশাহীর পদ্মাপাড়ে যুক্ত হচ্ছে বিচ বাইক ও বিচ চেয়ার। রাসিক সূত্রে জানা গেছে, প্রথম অবস্থায় দুইটি বিচ বাইক ও ১০ বিচ চেয়ারের ব্যবস্থা করা হবে। পর্যায়ক্রেমে আরো বাড়ানোর সম্ভাবনা রয়েছে।

পদ্মা নদীর পাড় রাজশাহী মহানগরের অন্যতম উন্মুক্ত বিনোদন কেন্দ্র। পদ্মাপাড় সংলগ্ন দরগা পাড়ায় অবস্থিত হজরত শাহ মখদুম রূপোশ (রহ) মাজার শরীফ।

পদ্মাপাড়ে রাজশাহী সিটি করপোরেশনের উদ্যোগে গড়ে তোলা হয়েছে লালন শাহ পার্ক। শাহ মখদুম রূপোশ (রহ) মাজার শরীফ ও পদ্মাপাড়ের সৌন্দর্য দেখতে প্রতিদিন ছুটে আছেন দেশ-বিদেশের অসংখ্য দর্শনার্থী।

নগরবাসীর বিনোদনের জন্য মহানগরের অন্যতম বিনোদন কেন্দ্রকে আরো আকর্ষণীয় ও দৃষ্টিনন্দন করতে উন্নয়ন কাজ বাস্তবায়ন করছে রাজশাহী সিটি করপোররেশন। রাজশাহী সিটি করপোরেশনের মেয়র এ এইচ এম খায়রুজ্জামান লিটনের দিকনির্দেশনায় বর্তমানে ২ কোটি ৮৮ লাখ টাকার উন্নয়ন কাজ চলমান আছে।

সারাদেশ বিভাগের সর্বাধিক পঠিত
সর্বশেষ
জনপ্রিয়