ঢাকা, মঙ্গলবার   ১৯ মার্চ ২০২৪ ||  চৈত্র ৫ ১৪৩০

রাজশাহীতে আওয়ামী লীগের জনসভা শুরু

নিউজ ডেস্ক

প্রকাশিত: ১৪:০৯, ২৯ জানুয়ারি ২০২৩  

রাজশাহীতে আওয়ামী লীগের জনসভা শুরু

রাজশাহীতে আওয়ামী লীগের জনসভা শুরু

ঐতিহাসিক মাদরাসা ময়দান মাঠে শুরু হয়েছে আওয়ামী লীগের জনসভা। আজ দুপুর ১২টায় পবিত্র কোরআন তেলাওয়াতের মধ্যে দিয়ে জনসভা শুরু হয়। এসময় অন্য ধর্মগ্রন্থ থেকেও পাঠ করা হয়।

এর আগে রোববার (২৯ জানুয়ারি) বেলা ১১টার দিকে নেতাকর্মীদের উজ্জীবিত করতে দেশাত্মবোধক গান পরিবেশন করা হয়। গান পরিবেশন করেন বাউল শিল্পী শফি মন্ডল।

রাজশাহীর ঐতিহাসিক মাদরাসা ময়দান মাঠে এ জনসভার আয়োজন করেছে জেলা ও মহানগর আওয়ামী লীগ। জনসভায় যোগ দিতে ইতোমধ্যে রাজশাহী পৌঁছেছেন আওয়ামী লীগ সভানেত্রী ও প্রধানমন্ত্রী শেখ হাসিনা।

এর আগে সকাল থেকেই আওয়ামী লীগের নেতাকর্মীরা মাদরাসা মাঠে প্রবেশ করতে শুরু করেন। ইতোমধ্যে কানায় কানায় পূর্ণ হয়ে গেছে জনসভা স্থল।

প্রসঙ্গত, ২০১৮ সালের ২২ ফেব্রুয়ারি এই মাদরাসা মাঠেই জনসভায় অংশ নিয়ে বক্তব্য দিয়েছিলেন শেখ হাসিনা। পাঁচ বছর পর আজ আবারও রাজশাহী এসেছেন তিনি। সকাল পৌনে ১১টায় তিনি রাজশাহীর চারঘাটের সারদায় বাংলাদেশ পুলিশ একাডেমিতে পৌঁছান।

প্রধানমন্ত্রী শেখ হাসিনা বাংলাদেশ পুলিশ একাডেমিতে ৩৮তম বিসিএস (পুলিশ) ক্যাডারের শিক্ষানবিশ সহকারী পুলিশ সুপারদের সমাপণী কুচকাওয়াজ পরিদর্শনের পর বেলা ৩টায় রাজশাহীর আওয়ামী লীগের জনসভায় প্রধান অতিথির ভাষণ দেবেন।

সর্বশেষ
জনপ্রিয়