ঢাকা, শুক্রবার   ২৯ মার্চ ২০২৪ ||  চৈত্র ১৪ ১৪৩০

যেভাবে খুন হলেন অভিনেত্রী শিমু

বিনোদন ডেস্ক

প্রকাশিত: ১০:৩৪, ১৯ জানুয়ারি ২০২২  

রাইমা ইসলাম ওরফে শিমু

রাইমা ইসলাম ওরফে শিমু

কেরানিগঞ্জ থেকে চলচ্চিত্র অভিনেত্রী রাইমা ইসলাম ওরফে শিমুর বস্তাবন্দি মরদেহ উদ্ধার করা হয়েছে। বর্তমানে তার মরহেদ রয়েছে রাজধানীর মিটফোর্ড হাসপাতালে। সোমবার রাত সাড়ে ১১টা নাগাদ অভিনেত্রী শিমুর ভাই খোকন খবরটি নিশ্চিত করেন।

ধারণা করা হচ্ছে, বাসা থেকে হত্যা করে কেরানীগঞ্জ নিয়ে শিমুর মহদেহ ফেলে দেওয়া হয়। যার প্রমাণ মিলে গাড়িতে লেগে থাকা রক্তের দাগ দেখে। এরই মধ্যে শিমুর স্বামীসহ আরও একজন গ্রেপ্তার হয়ে কেরানীগঞ্জ থানায় আটক আছেন। ইতোমধ্যে শিমুর ভাই বাদী হয়ে একটি মামলাও করেছেন।

শিমুর বড় ভাই বলেন, শিমু ও তার স্বামীর মাঝে প্রায়ই ঝগড়া হতো। সেই ঝগড়ার সূত্র ধরেই হয়তো তাকে হত্যা করা হয়েছে। এদিকে, শিমু হত্যার পর বেশ কয়েকজন চলচ্চিত্রকর্মী নায়ক জায়েদ খানের দিকে আঙ্গুল তোলেন। কিন্তু শিমুর হত্যাকারী গ্রেপ্তার হওয়ার সাথে সাথেই তাদের অভিযোগ মিথ্যা বলে প্রমাণিত হলো।

উল্লেখ্য, ১৯৯৮ সালে কাজী হায়াৎ পরিচালিত ‘বর্তমান’ সিনেমা দিয়ে রুপালি পর্দায় তার অভিষেক হয়। একে একে অভিনয় করেছেন ৫০ টিরও বেশি নাটকে। অভিনয়ের পাশাপাশি প্রযোজক হিসেবেও দর্শকরা তাকে পর্দায় পেয়েছে। দেখতে দেখতে রাইমা ইসলাম শিমু চলচ্চিত্র ও নাটকের ক্যারিয়ার দুই দশকেরও বেশি সময় পার করেছেন।

সর্বশেষ
জনপ্রিয়