ঢাকা, শনিবার   ২০ এপ্রিল ২০২৪ ||  বৈশাখ ৭ ১৪৩১

যশোরে অসহায়দের জন্য ৪৭৫০০ কম্বল বরাদ্দ দিয়েছে জেলা প্রশাসন

নিউজ ডেস্ক

প্রকাশিত: ১২:৩৭, ২১ ডিসেম্বর ২০২১  

ফাইল ছবি

ফাইল ছবি

শীতের কষ্ট লাঘবের জন্য জেলার ৮ উপজেলার ৯৩টি ইউনিয়ন ও ৮টি পৌরসভায় ৪৭ হাজার ৫০০ অসহায়, ছিন্নমূল মানুষকে কম্বল দেবে জেলা প্রশাসন। প্রধানমন্ত্রীর ত্রাণ তহবিল থেকে আসা এসব কম্বল ইতিমধ্যে বিভিন্ন উপজেলা ও পৌরসভায় বন্টন করা হয়েছে বলে জেলা প্রশাসন সূত্রে জানা গেছে।

জেলা প্রশাসনের ত্রাণ ও পূর্নবাসন সূত্রে জানা যায়, যশোর সদর উপজেলার ১৫টি ইউনিয়নের জন্য ৭হাজার ৫০টি কম্বল,যশোর পৌরসভার ৯টি ওয়ার্ডে ৪৭০টি কম্বল,মনিরামপুর উপজেলার ১৭টি ইউনিয়নের জন্য ৭হাজার ৯৯০টি কম্বল,মনিরামপুর পৌরসভার ৯টি ওয়ার্ডে ৪৭০টি কম্বল, অভয়নগর উপজেলার ৮টি ইউনিয়নের জন্য ৩হাজার ৭৬০টি কম্বল,নোয়াপাড়া পৌরসভার ৯টি ওয়ার্ডে ৪৭০টি কম্বল,বাঘারপাড়া উপজেলার ৯টি ইউনিয়নের জন্য ৪হাজার ২৩০টি কম্বল,বাঘারপাড়া পৌরসভার ৯টি ওয়ার্ডে ৪৭০টি কম্বল,চৌগাছা উপজেলার ১১টি ইউনিয়নের জন্য ৫হাজার ১৭০টি কম্বল,চৌগাছা পৌরসভার ৯টি ওয়ার্ডে ৪৭০টি কম্বল,ঝিকরগাছা উপজেলার ১১টি ইউনিয়নের জন্য ৫হাজার ১৭০টি কম্বল, ঝিকরগাছা পৌরসভার ৯টি ওয়ার্ডে ৪৭০টি কম্বল, কেশবপুর উপজেলার ১১টি ইউনিয়নের জন্য ৫হাজার ১৭০টি কম্বল,কেশবপুর পৌরসভার ৯টি ওয়ার্ডে ৪৭০টি কম্বল, শার্শা উপজেলার ১১টি ইউনিয়নের জন্য ৫হাজার ১৭০টি কম্বল, বেনাপোল পৌরসভার ৯টি ওয়ার্ডে ৪৭০টি কম্বল বরাদ্দ দেয়া হয়েছে।

সংশ্লিষ্ট উপজেলা নির্বাহী অফিসারদের তালিকা অনুযায়ী দ্রুতই কম্বল বিতরণ কার্যক্রম সম্পন্ন করা হবে।

যশোর জেলা প্রশাসক মো. তমিজুল ইসলাম খান বলেন, শীতে জেলার অসহায়, হতদরিদ্র ও ছিন্নমূল মানুষের জন্য বরাদ্দকৃত কম্বল বিভিন্ন উপজেলায় পাঠানো হয়েছে। দ্রুতই এগুলির বন্টন কাজ সম্পন্ন হবে।

সারাদেশ বিভাগের সর্বাধিক পঠিত
সর্বশেষ
জনপ্রিয়