ঢাকা, বুধবার   ১৭ এপ্রিল ২০২৪ ||  বৈশাখ ৩ ১৪৩১

ময়মনসিংহের ভালুকায় উথুরা ইউপিতে নৌকা পেলেন নুরুল ইসলাম

নিউজ ডেস্ক

প্রকাশিত: ১৫:৩৩, ১৯ জানুয়ারি ২০২২  

ছবি: সংগৃহীত

ছবি: সংগৃহীত

ভালুকা উপজেলার ১ নং উথুরা ইউনিয়নে চেয়ারম্যান পদে নৌকা প্রতীকের মনোনয়ন পেয়েছেন ওয়ার্ড আওয়ামী লীগের সাধারণ সম্পাদক মোঃ নুরুল ইসলাম।

ইতোমধ্যে তিনি আগামী ৩১ জানুয়ারি নৌকা মার্কায় ভোট চেয়ে প্রচার-প্রচারণা চালিয়ে যাচ্ছেন। তিনি একজন সাধামাটা সহজ সরল ব্যক্তি ও সমাজসেবক হিসাবে পরিচিত।

নুরুল ইসলাম বলেন, তিনি ইউনিয়নের বিভিন্ন স্কুল, মসজিদ, মাদ্রাসা ও মন্দিরের উন্নয়নমূলক কাজ করে ব্যাপক পরিচিতি অর্জন করেছেন। এছাড়া তিনি একাধারে একজন সমাজপতি, রাজনীতিবিদ, সালিশ ব্যক্তিত্ব এবং ক্রীড়া সংগঠকও বটে। রাজনীতির পাশাপাশি মানুষের সুখে-দুঃখে পাশে থেকে নিজেকে একজন জনবান্ধব নেতা হিসাবে গড়ে তুলেছেন। তিনি প্রত্যাসা করেন আমার উথুরা ইউনিয়ন আওয়ামীলীগ ও অঙ্গ সহযোগী সংগঠন , জাতির শ্রেষ্ঠ সন্তান বীর মুক্তিযোদ্ধারা, সুশীল সমাজ,আলেম উলামা, শিক্ষক সমাজ, যুবসমাজ এলাকার ময় মুরব্বিরা, সাধারন জনগন আমার জন্য কাজ করবে ইনশাআল্লাহ। তাই ইউনিয়নবাসীর চাওয়া থেকেই আমি চেয়ারম্যান পদে প্রার্থী হয়েছিলাম আর আপনাদের সমর্থনে বাংলাদেশ আওয়ামী লীগের সভাপতি, মাননীয় প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনা আমাকে নৌকা মার্কা দিয়েছেন। তাই আমি আপনাদের সহযোগিতা চাই, ভোট চাই আপনার মহামুল্যবান ভোট দিয়ে আমাকে জয়যুক্ত করুন। আমি আপনাদের কথা দিলাম আমি নির্বাচিত হয়ে উথুরা ইউনিয়ন কে মাদক ও সন্ত্রাস মুক্ত একটি মডেল ইউনিয়ন উপহার দেব ইনশাআল্লাহ।’

সারাদেশ বিভাগের সর্বাধিক পঠিত
সর্বশেষ
জনপ্রিয়