ঢাকা, শনিবার   ২০ এপ্রিল ২০২৪ ||  বৈশাখ ৭ ১৪৩১

ময়মনসিংহের ফুলবাড়িয়ায় পাঁচটি রাস্তার কাজের উদ্বোধন

নিউজ ডেস্ক

প্রকাশিত: ১০:২৭, ২ মার্চ ২০২১  

ছবি : সংগৃহীত

ছবি : সংগৃহীত

স্বাধীনতার মাস মার্চ। এই মাসের প্রথম দিনে ফুলবাড়ীয়ায় তিন কোটি টাকা ব্যয়ে পাঁচটি রাস্তার উন্নয়নের কাজের উদ্ভোধন করা হয়েছে। বৃহত্তর ময়মনসিংহ অঞ্চল উন্নয়ন প্রকল্পের আওতায় ফুলবাড়ীয়া ইউ পি-ইচাইল নতুন বাজার, আন্ধারিয়া পাড়া-কানাইরপার, আন্ধারিয়া পাড়া-ফুলবাড়ীয়া বাজার, ছনকান্দা-কুতুবখানা রাস্তার উদ্ভোধন করেন জাতীয় সংসদ সদস্য আলহাজ্ব মোঃ মোসলেম উদ্দিন এডভোকেট। ভার্চুয়ালী যুক্ত হয়ে সোমবার বিকালে জাতীয় সংসদ সদস্য এ সব প্রকল্পের উন্নয়ন কাজ উদ্বোধন করেন।

অনুষ্ঠানে উপজেলা প্রকৌশলী, জেলা আওয়ামীলীগ নেতা এডভোকেট ইমদাদুল হক সেলিম, জেলা পরিষদ সদস্য ও সাবেক যুবনেতা রুহুল আমিন, উপজেলা আওয়ামী লীগ নেতা ওয়াদুদ আকন্দ দুদু, কেরামত আলী জিন্নাহ, মোশাররফ হোসেন, ইউপি চেয়ারম্যান জয়নাল আবেদীন বাদল, কৃষকলীগ নেতা ওসমান গনিসহ বিভিন্ন পর্যায়ের নেতৃবৃন্দের উপস্থিত ছিলেন।

এ সময় নেতাকর্মীদের উদ্দেশ্যে মোসলেম উদ্দিন এমপি বলেন, আওয়ামীলীগ সরকার মতায় এলেই এলাকার উন্নয়ন হয়। জনচাহিদা পুরণে অগ্রাধিকার ভিত্তিতে সকল রাস্তাঘাট, ব্রীজ কালভার্ট পর্যায়ক্রমে উন্নয়ন করা হবে।

তিনি আরো বলেন, টেকসই ও স্থায়িত্বশীল উন্নয়নে চলমান উন্নয়ন প্রকল্পগুলো ব্যক্তিস্বার্থে সকলের নজরদারি রাখতে হবে। উল্লেখ্য মোসলেম উদ্দিন এমপি কোন ভেদাভেদ না রেখে সমতার ভিত্তিতে জনচাহিদা পুরণে দায়িত্বশীল ভুমিকা পালন করে আসছেন।

সারাদেশ বিভাগের সর্বাধিক পঠিত
সর্বশেষ
জনপ্রিয়