ঢাকা, শুক্রবার   ২৯ মার্চ ২০২৪ ||  চৈত্র ১৪ ১৪৩০

ময়মনসিংহে স্বেচ্ছাসেবক লীগের উদ্যোগে ইফতার সামগ্রী বিতরণ

নিউজ ডেস্ক

প্রকাশিত: ১০:৫১, ১৭ এপ্রিল ২০২১  

ছবি : সংগৃহীত

ছবি : সংগৃহীত

মাননীয় প্রধানমন্ত্রী দেশরত্ন জননেত্রী শেখ হাসিনার নির্দেশে বাংলাদেশ আওয়ামী স্বেচ্ছাসেবক লীগ সাধারণ সম্পাদক একেএম আফজালুর রহমান বাবু'র নেতৃত্বে ময়মনসিংহ সদর উপজেলা শিরতা ইউনিয়নে আজ ১৫ এপ্রিল রোজ বৃহস্পতিবার বেলা ১২ টায় ১৫০ পরিবারের মাঝে এবং বেলা ১ঃ৩০ টায় ময়মনসিংহ মহানগরের ৬ নং ওয়ার্ডে ১৫০ পরিবারের মাঝে ইফতার সামগ্রী বিতরণ করে ময়মনসিংহ জেলা স্বেচ্ছাসেবক লীগ নেতৃবৃন্দ।

এসময় সংগঠনের কেন্দ্রীয় সাধারণ সম্পাদক একেএম আফজালুর রহমান বাবু বলেন বিশ্ব মানবতার জননী মাননীয় প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনা শত সহস্র ষড়যন্ত্র মোকাবেলা করে বাংলাদেশকে স্বল্পোন্নত দেশ থেকে উন্নয়নশীল দেশে পরিনত করেছেন! দেশকে উন্নত সমৃদ্ধ দেশে পরিনত করতে দিনরাত অক্লান্ত পরিশ্রম করছেন। উগ্র সাম্প্রদায়িক অপশক্তি চক্রের সদস্যরা ধর্মের অপব্যাখা ও উস্কানীমূলক বক্তব্য দিয়ে ধর্মপ্রাণ মুসলমানদের বিভ্রান্ত করে আসছে। ধর্মের অপব্যাখ্যাকারী ফতোয়াবাজ ধর্ম ব্যবসায়ী মামুনুল হক উস্কানিমূলক বক্তব্য দিয়ে কোমলমতি শিশুদের রাস্তায় নামিয়ে দিয়ে নির্বিচারে অগ্নিসংযোগ ভাংচুর লুটপাট চালিয়েছে আর নিজে বেগানা নারী নিয়ে রিসোর্টে গিয়ে ব্যাভিচারে লিপ্ত হয়ে মানুষের কাছে ধরা পড়েছে। জাতির সামনে তাদের মুখোশ উন্মোচিত হয়েছে! তারা কথায় কথায় নারী শিক্ষার বিরুদ্ধে কথা বলে শিক্ষিত মা ছাড়া শিক্ষিত জাতি হয় না। আর সেজন্যই মাননীয় প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনা নারী শিক্ষা অবৈতনিক করেছেন।

নারীদের উন্নয়ন অগ্রগতির স্বার্থে সকল পদক্ষেপ নিয়েছেন। নারী শিক্ষার উন্নয়ন হয়েছে বলেই বাংলাদেশের উন্নয়ন অগ্রগতি বেড়ে চলছে। উগ্র ধর্ম ব্যবসায়ী সাম্প্রদায়িক অপশক্তি চক্র এদেশকে আফগানিস্তান পাকিস্তানের মত বানাতে চায়। সবাই ঐক্যবদ্ধ থাকুন। সাম্প্রদায়িক অপশক্তিকে সফল হতে দেওয়া হবে না, তাদেরকে যেখানে পাওয়া যাবে সেখানেই প্রতিহত করতে হবে।

এসময় আরো উপস্থিত ছিলেন ময়মনসিংহ জেলা আওয়ামী লীগ এর যুব ও ক্রীড়া বিষয়ক সম্পাদক রেজাউল হাসান বাবু, জেলা স্বেচ্ছাসেবক লীগ সভাপতি অ্যাডঃ এবিএম নুরুজ্জামান খোকন, সাধারণ সম্পাদক উত্তম চক্রবর্তী রকেট,মহানগর স্বেচ্ছাসেবক লীগ এর আহবায়ক মোফাখ্খারুল ইসলাম, সদর স্বেচ্ছাসেবক লীগ সভাপতি কামরুজ্জামান কাউসার সহ জেলা মহানগরের বিপুল সংখ্যক নেতাকর্মী।

সারাদেশ বিভাগের সর্বাধিক পঠিত
সর্বশেষ
জনপ্রিয়