ঢাকা, মঙ্গলবার   ২৩ এপ্রিল ২০২৪ ||  বৈশাখ ১০ ১৪৩১

ময়মনসিংহে মাসে ১০০ মানুষকে বিনামূল্যে সেবা দেওয়ার ঘোষণা

নিউজ ডেস্ক

প্রকাশিত: ০৯:২২, ২৪ জানুয়ারি ২০২১  

মেয়র মো: ইকরামুল হক টিটু

মেয়র মো: ইকরামুল হক টিটু

চরপাড়া হাসপাতাল গেইটের বিপরীতের প্রান্ত স্পেশালাইজড হাসপাতাল ও ডায়াগনোস্টিক সেন্টার প্রতিদিন ময়মনসিংহ সিটি করপোরেশন এলাকার ১০০ মানুষক বিনামূল্যে সেবা দেওয়ার ঘোষণা দিয়েছে। গত শুক্রবার বিকেলে প্রান্ত ডায়াগনোস্টিক সেন্টারের নতুন ভবনের উদ্বোধনকালে এমন ঘোষণা দেন প্রতিষ্ঠানটির স্বত্বাধিকারী মনসুর আলম চন্দন।

শুক্রবার স্বাধীনতা চিকিৎসক পরিষদ স্বাচীপ মহাসচিব অধ্যক্ষ ডা: এম এ আজিজ নতুন এই ভবনের উদ্বোধন করেন। এ সময় প্রধান অতিথি হিসাবে উপস্হিত ছিলেন ময়মনসিংহ সিটি কর্পোরেশনের মেয়র মো: ইকরামুল হক টিটু । বিশেষ অতিথি ছিলেন ময়মনসিংহ মেডিকেল কলেজ অধ্যক্ষ ডা: চিত্ত রজ্ঞন দেবনাথ, প্রাইভেট ক্লিনিক ডায়াগনোস্টিক এসোসিয়েশন সভাপতি ডা: হরি শংকর দাস, বিএমএ সভাপতি ডা: মতিউর রহমান ভুইয়া, ডা: হোসাইন আহাম্মদ গোলন্দাজ তারা, ১৪ নং ওয়ার্ড কাউন্সিলর ফজলুল হক উজ্জল, ওয়ার্ড আওয়ামীলীগ সভাপতি শাহজালাল হৃদয়, সাধারণ সম্পাদক আতিকুর হাসান মাসুম প্রমুখ।

বক্তারা বলেন, করোনা মহামারীতে চিকিৎসা জগতে প্রান্ত স্পেশালাইজড হাসপাতাল ও পাশাপাশি প্রান্ত ডায়াগনোস্টিক সেন্টার নতুন ভবনের কার্যক্রম উদ্ধোধনে সাধারন মানুষ সুচিকিৎসা পাবে।

প্রান্ত স্পেশালাইজড হাসপাতাল ও ডায়াগনোস্টিক সেন্টার এর স্বত্বাধিকারী মনসুর আলম চন্দন বলেন, ময়মনসিংহ সিটি কর্পোরেশনের প্যাডে স্বাক্ষরিত প্রতিমাসে ১০০ জন মানুষকে বিনা খরচে চিকিৎসা সেবা দেওয়া হবে। এ ছাড়াও স্টুডেন্ট ও সাংবাদিক সাধারণ যে কোন মানুষ কে তিনি বিনা খরচে চিকিৎসা দিয়ে যাচ্ছেন বলে তিনি জানান।

সারাদেশ বিভাগের সর্বাধিক পঠিত
সর্বশেষ
জনপ্রিয়