ঢাকা, শনিবার   ২০ এপ্রিল ২০২৪ ||  বৈশাখ ৭ ১৪৩১

ময়মনসিংহে মহিলা আওয়ামী লীগের ৫৩তম প্রতিষ্ঠাবাষিকী পালিত

নিউজ ডেস্ক

প্রকাশিত: ২০:৫৬, ২৭ ফেব্রুয়ারি ২০২২  

ছবি: সংগৃহীত

ছবি: সংগৃহীত

জাতির জনক বঙ্গবন্ধুর নিজ হাতে গড়া নারী সংগঠন দক্ষিন এশিয়ার সর্ববৃহৎ নারী সংগঠন বাংলাদেশ মহিলা আওয়ামী লীগের ৫৩তম প্রতিষ্ঠা বার্ষিকী উপলক্ষে ময়মনসিংহ মহানগর মহিলা আওয়ামী লীগের উদ্যোগে যথাযথ মর্যাদায় দিবসটি পালন করা হয়। দিবসটি উপলক্ষে মহানগর মহিলা আওয়ামী লীগের সভাপতি শামীমা চৌধুরী ও সাধারণ সম্পাদক এড.রাশেদা তাহমিনা প্রীতির আয়োজনে নানা কর্মসুচী গ্রহণ করেন।

রবিবার সকাল ১০ টায় জয়বাংলা চত্বরে জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের প্রতিকৃতিতে পুষ্পস্তবক অর্পন করেন মহানগর মহিলা আওয়ামী লীগের নেতৃবৃন্দ। পুষ্পস্তবক অর্পন করার পর সকাল সাড়ে ১০ টায় টাউনহল ভাষা সৈনিক সামছুল হক মঞ্চের সামনে দিবসটি পালনে জাতীয় ও দলীয় পতাকা উত্তোলন এবং বেলুন ও পায়রা উড়ানো এবং কেক কাটা অনুষ্ঠিত হয়। কেক কাটা পূর্বে সংক্ষিপ্ত আলোচনা অনুষ্ঠিত হয়। এতে বক্তব্য রাখেন ময়মনসিংহ মহানগর আওয়ামী লীগের সদস্য আনোয়ারা খাতুন, মহানগর মহিলা আওয়ামী লীগের সভাপতি শামীমা চৌধুরী, সাধারণ সম্পাদক এড. রাশেদা তাহমীনা প্রীতি প্রমুখ। আলোচনা ও কেক কাটা শেষে এক বর্ণাঢ্য শোভাযাত্রার আয়োজন করা হয়।

শোভাযাত্রাটি নগরীর টাউন হল প্রাঙ্গণ থেকে বের হয়ে শহরের প্রধান প্রধান সড়ক প্রদক্ষিণ করে পুনরায় টাউন হল সামছুল হক মঞ্চের সামনে গিয়ে শেষ হয়। বর্ণাঢ্য শোভাযাত্রার পূর্বে কেক কাটার উদ্বোধন করেন অনুষ্ঠানের উদ্বোধক ময়মনসিংহ মহানগর আওয়ামী লীগের সভাপতি আলহাজ্ব এহতেশামুল আলম। এ সময় ময়মনসিংহ মহানগর আওয়ামী লীগের সদস্য আনোয়ারা খাতুন, মহানগর মহিলা আওয়ামী লীগের সভাপতি শামীম চৌধুরী, সাধারণ সম্পাদক এড. রাশেদা তাহমীনা প্রীতি, সহ-সভাপতি আকিকুন নাহার, সহ-সভাপতি আঞ্জুমান আরা বেগম, সহ-সভাপতি নাজমা আজাদ, সহ-সভাপতি কুলসুম বেগম, সহ-সভাপতি শাহীনুর আক্তার মিলি, যুগ্ম-সাধারণ সম্পাদক মর্জিনা আহম্মেদ, যুগ্ম-সাধারণ সম্পাদক স্বপ্না সরকার, যুগ্ন-সাধারন সম্পাদক শাম্মী আক্তার মিতু, যুগ্ন-সাধারন সম্পাদক কাউসার-ই-জান্নাত, সাংগঠনিক সম্পাদক তাসলিমা আক্তার, সাংগঠনিক সম্পাদক শারমিন, সাংগঠনিক সম্পাদক হালিমা খাতুন, সাংগঠনিক সম্পাদক শেফালী আক্তার, সাংগঠনিক সম্পাদক আমিনা রুনা, মহিলা আওয়ামী লীগের সদস্য রানী আক্তার. শিরিন বেগম, সহ মহানগর মহিলা আওয়ামী লীগের অন্যান্য সম্পাদকমন্ডলী এবং ২৫ নং ওয়ার্ডের মহিলা আওয়ামী লীগের নেত্রী হাফিজা খাতুনসহ ময়মনসিংহ মহানগর মহিলা আওয়ামী লীগ ও বিভিন্ন ওয়ার্ডের মহিলা আওয়ামী লীগের নেতৃবৃন্দ প্রমুখ উপস্থিত ছিলেন।

উল্লেখ্য, দিবসটি উপলক্ষে কেক কাটা শেষ করে মেয়র টিটুর সুস্থতা কামনা করে দোয়ার আয়োজন করা হয়। দোয়া পরিচালনা করেন অনুষ্ঠানের উদ্বোধক ময়মনসিংহ মহানগর আওয়ামী লীগের সভাপতি আলহাজ্ব এহতেশামুল আলম।

সর্বশেষ
জনপ্রিয়