ঢাকা, বৃহস্পতিবার   ১৮ এপ্রিল ২০২৪ ||  বৈশাখ ৫ ১৪৩১

ময়মনসিংহে তৃতীয় দফায় চলছে ইউপি নির্বাচনের ভোটগ্রহণ

নিউজ ডেস্ক

প্রকাশিত: ১১:৩৪, ২৮ নভেম্বর ২০২১  

ছবি: সংগৃহীত

ছবি: সংগৃহীত

তৃতীয় দফা ইউনিয়ন পরিষদ নির্বাচনে ময়মনসিংহ জেলার সদর, মুক্তাগাছা ও ত্রিশাল এই তিনটি উপজেলার ২৭টি ইউনিয়ন পরিষদে (ইউপি) ভোটগ্রহণ চলছে। সকাল থেকেই প্রায় প্রতিটি ভোট কেন্দ্রে ভোটারদের দীর্ঘ লাইন লক্ষ‌্য করা গেছে।

রোববার (২৮ নভেম্বর) সকাল ৮টা থেকে ভোটগ্রহণ শুরু হয়ে। চলবে বিকেল ৪টা পর্যন্ত। উৎসব মুখর পরিবেশে লাইনে দাঁড়িয়ে পছন্দের প্রর্থীকে ভোট দিচ্ছেন ভোটাররা।

ময়মনসিংহ জেলা নির্বাচন কর্মকর্তা দেওয়ান মো.সরওয়ার বিষয়টি জানিয়েছেন। তিনি বলেন, জেলার তিনটি উপজেলায় ২৭টি ইউনিয়নে সকাল থেকে ভোটগ্রহণ শুরু হয়েছে। নির্বাচনে সুষ্ঠ পরিবেশ বজায় রাখতে চার স্তরের নিরাপত্তা ব্যবস্থা গ্রহণ করা হয়েছে।  প্রতিটি ভোট কেন্দ্রে পুলিশ ও আনসার সদস্যের পাশাপাশি র‌্যাব ও বিজিবি টহল হিসেবে দায়িত্ব পালন করবেন। প্রার্থীরা যে কোনো দলের হোক না কেন প্রভাব খাটালে আইনের আওতায় আনা হবে।

উল্লেখ‌্য, ময়মনসিংহে কড়া নিরাপত্তায় নির্ধারিত সময় সকাল ৮টা ময়মনসিংহ সদর, মুক্তাগাছা ও ত্রিশাল এই তিনটি উপজেলায় ২৭টি ইউনিয়নে সর্বমোট ৭৫০৬৯৯ জন ভোটার তাদের ভোটাধিকার প্রয়োগ করবেন। এদের মধ্যে পুরুষ ৩৮১৫০৩ ও ৩৬৯১৯৬ নারী ভোটার রয়েছেন।  চেয়ারম্যান পদে ১৪৯ জন, সাধারণ সদস্য পদে ১০৭০, সংরক্ষিত মহিলা সদস্য পদে ৩৭৭ জন প্রতিদ্বন্দ্বী প্রার্থীকে ২৯৬ কেন্দ্রে ভোট প্রদান করবেন ভোটাররা।

সারাদেশ বিভাগের সর্বাধিক পঠিত
সর্বশেষ
জনপ্রিয়