ঢাকা, বৃহস্পতিবার   ২৫ এপ্রিল ২০২৪ ||  বৈশাখ ১১ ১৪৩১

ময়মনসিংহে ডাকাত চক্রের ৫ সদস্যকে গ্রেফতার

নিউজ ডেস্ক

প্রকাশিত: ২০:১৩, ২৬ ফেব্রুয়ারি ২০২২  

ছবি: সংগৃহীত

ছবি: সংগৃহীত

পিকআপ গাড়ি ও ডাকাতির নানা সরঞ্জামসহ ৫ আন্ত:জেলা ডাকাত চক্রের সদস্যকে গ্রেফতার করেছে ময়মনসিংহ গোয়েন্দা পুলিশ। সেই সাথে লুণ্ঠিত মালামালও উদ্ধার করা হয়েছে।

ময়মনসিংহের পুলিশ সুপার মোহা. আহমার উজ্জামান ২৬ ফেব্রুয়ারি দুপুরে এক প্রেস ব্রিফিং-এ জানান, গত ১৯ ফেব্রুয়ারি রাত অনুমান আড়াইটায় দুটি পিক-আপ ভর্তি অজ্ঞাতনামা একদল ডাকাত ময়মনসিংহ-কিশোরগঞ্জ আঞ্চলিক মহাসড়কের পাশে ঈশ্বরগঞ্জ থানাধীন স্পার্ক ভিশন লিঃ এর আয়রন ফ্যাক্টরিতে নাইটগার্ডকে বেঁধে বিভিন্ন সাইজের স্টীলের পাইপ, লোহার এঙ্গেল, এঙ্গেলের ফ্রেম, স্টীলের প্লেট ও অক্সিজেন সিলিন্ডার সহ মোট অনুমান ৭ মেট্রিকটন লৌহ সামগ্রী লুটপাট করে নিয়ে যায়।

এ ব্যাপারে ঈশ্বরগঞ্জ থানায় একটি মামলা রুজু করা হয়। ডাকাত দল গ্রেফতার, ডাকাতি করে নিয়ে যাওয়া লুণ্ঠিত মালামাল ও ডাকাতির কাজে ব্যবহৃত যানবাহন উদ্ধারের জন্য জেলা গোয়েন্দা শাখা (ডিবি) ময়মনসিংহ অভিযান পরিচালনা করে। ডিবির ওসি মোঃ শফিকুল ইসলামের নেতৃত্বে একটি চৌকস দল ৫দিন ধারাবাহিক অভিযান পরিচালনা করে ২৫ ফেব্রুয়ারি বিকেলে টংগী ষ্টেশন রোড থেকে পাঁচজন ডাকাতকে গ্রেফতার করা হয়। ডাকাতদের স্বীকারোক্তি ও দেখানো মতে গাজীপুর পুবাইল থানার মাজুখানএলাকা হতে ডাকাতিকালে লুন্ঠিত মালামাল উদ্ধার করা হয়।

গ্রেফতারকৃত ডাকাতরা হলো- মোঃ হানিফ মিয়া (৩০), মোঃ সাদ্দাম হোসেন (২২), মোঃ মাসুদ মিয়া (৩০) ও মোঃ নূর ইসলাম গাজী ওরফে নূরা (৩০), মোঃ মোখলেস (২৮)। উদ্ধারকৃত মালামালের মধ্যে রয়েছে- প্রতিটি ২০ ফুট দৈর্ঘের ১০টি স্টীল স্কয়ার বার। মোট ২০০ ফুট, ৮ ইঞ্চি ব্যাস ও বিভিন্ন দৈর্ঘ্যের স্টীল পাইপ ৩৯টি মোট দৈর্ঘ্য ৩০০ফুট, স্টীল প্লেট/ সীট ১৬টি, অক্সিজেন সিলিন্ডার ০৩টি, ডাকাতির কাজে ব্যবহৃত পিকআপ ভ্যান ০২টি, প্রতিটি ১০ ফুট করে স্টীল এঙ্গেল ৭৬ টি।

ডাকাতি মামলা সংক্রান্তে গ্রেফতারকৃত আসামিদেরকে ৭ দিনের পুলিশ রিমান্ডের আবেদনসহ আদালতে প্রেরণ করা হয়েছে।

সারাদেশ বিভাগের সর্বাধিক পঠিত
সর্বশেষ
জনপ্রিয়