ঢাকা, বৃহস্পতিবার   ২৫ এপ্রিল ২০২৪ ||  বৈশাখ ১১ ১৪৩১

ময়মনসিংহে কোতোয়ালী পুলিশের অভিযানে ১৬ জন গ্রেফতার

নিউজ ডেস্ক

প্রকাশিত: ১২:৩৮, ২৬ ফেব্রুয়ারি ২০২২  

ফাইল ছবি

ফাইল ছবি

ময়মনসিংহে কোতোয়ালী মডেল থানা পুলিশের অভিযানে বিভিন্ন অপরাধের দায়ে ১৬ জনকে গ্রেফতার করা হয়েছে। গত ২৪ ঘন্টায় বিভিন্ন এলাকা থেকে তাদেরকে গ্রেফতার করে পুলিশ।

কোতোয়ালী মডেল থানার ওসি শাহ কামাল আকন্দ জানান, পুলিশ সুপার মোহাঃ আহমার উজ্জামানের নির্দেশে আইন শৃংখলা নিয়ন্ত্রণ, আদালতের নির্দেশে পরোয়ানাভুক্তদের আওতায় আনাসহ মাদক ও জুয়ামুক্ত অঞ্চল গড়তে কোতোয়ালী পুলিশ নিয়মিত অভিযান পরিচালনা করে আসছে। এরই অংশ হিসাবেগত ২৪ ঘন্টায় বিভিন্ন অপরাধের দায়ে ১৬ জনকে গ্রেফতার করা হয়েছে।
এর মাঝে এসআই অসীম কুমার দাসের নেতৃত্বে একটি টীম জেলা সদরের চকনজুর থেকে দস্যুতার চেষ্টাকালে আব্দুল আওয়ালকে গ্রেফতার করে। এসআই রাশেদুল ইসলাম চরপাড়া প্রাইমারী স্কুল রোড থেকে মাদক সেবন করার অপরাধে খন্দকার মাহমুদুল আরিফ, এএসআই মোর্শেদ আলমের নেতৃত্বে একটি টীম চুরখাই পাচ রাস্তার দুই জুয়াড়ীকে জুয়ার সামগ্রীসহ গ্রেফতার করে। তারা হলো, সাইদুল ইসলাম ও মাসুদ। এএসআই সুজন চন্দ্র সাহা এবং এএসআইআবুল কালাম আজাদ পৃথক অভিযানে শিকারীকান্দা মোড় ও দিঘারকান্দা বাইপাস থেকে আরো দুইজনকে গ্রেফতার করে। তারা হলো, মোঃ সোহেল ও মোঃ আজিজুল। এসআই ত্রিদীপ কুমার বীর বলাশপুর এলাকা থেকে চুরি মামলার আসামী জাহাঙ্গীর ওরফে লেডু, এসআই কাচিঝুলি মোড় থেকে অপহরন মামলার আসামী মুকুল শাহরিয়ার, কালিকাপুর এলাকা থেকে নিয়মিত মামলার আসামী জাকির হোসেন তিনু ওরফে চিনুকে গ্রেফতার করে।
এছাড়া এসআই তানজিল আল আসাদুজ্জামান, এসআই আনিছুর রহমান, এএসআই শাহজালাল, এএসআই ইলিয়াছি খান, এএসআই নিজাম উদ্দিন, এএসআই আলামিন পৃথক অভিযান চালিয়ে জিআর মামলায় গ্রেফতারী পরোয়ানাভুক্ত আরো ৭ জনকে গ্রেফতার মোঃ মঞ্জু মিয়া, রাসেল, কবির মিয়া, দেলোয়ার হোসেন, হাফিজুল ইসলাম, মোঃ মনিরও মোঃ রিপন।

সারাদেশ বিভাগের সর্বাধিক পঠিত
সর্বশেষ
জনপ্রিয়