ঢাকা, শুক্রবার   ২৯ মার্চ ২০২৪ ||  চৈত্র ১৪ ১৪৩০

মুনিয়া হত্যায় কারাগারে গেলেন মিম

নিউজ ডেস্ক

প্রকাশিত: ১৬:৩৩, ১৬ ফেব্রুয়ারি ২০২২  

ছবি: সংগৃহীত

ছবি: সংগৃহীত

বহুল আলোচিত রাজধানীর গুলশানে কলেজছাত্রী মোসারাত জাহান মুনিয়াকে ধর্ষণের পর হত্যার অভিযোগে করা মামলায় আসামি সাইফা রহমান মিমকে কারাগারে পাঠানোর আদেশ দিয়েছেন আদালত। 

ঢাকা মহানগর হাকিম মঈনুল ইসলাম বুধবার মিমকে কারাগারে পাঠানোর আদেশ দেন।

সাইফা রহমান মিম হুইপ সামশুল হক চৌধুরীর ছেলে শারুন চৌধুরীর সাবেক স্ত্রী। 

এদিন তাকে আদালতে হাজির করা হয়। এরপর মামলার তদন্ত শেষ না হওয়া পর্যন্ত তাকে কারাগারে আটক রাখার আবেদন করেন মামলার তদন্তকারী কর্মকর্তা। এ সময় তার আইনজীবী জামিনের আবেদন করেন। এরপর আদালত তাকে কারাগারে পাঠানোর আদেশ দেন। একইসঙ্গে জামিন শুনানির জন্য বৃহস্পতিবার দিন ধার্য করেন। 

এর আগে গতকাল মঙ্গলবার ধানমন্ডির বাসা থেকে তাকে গ্রেফতার করা হয়। পরে নেওয়া হয় পিবিআইয়ের স্পেশাল ক্রাইম অফিসে।

গত ২৬ এপ্রিল সন্ধ্যায় গুলশানের ১২০ নম্বর সড়কের ১৯ নম্বর বাসার একটি ফ্ল্যাট থেকে কলেজছাত্রী মোসারাত জাহান মুনিয়ার মরদেহ উদ্ধার করে পুলিশ।

ঢাকার নারী ও শিশু নির্যাতন দমন ট্রাইব্যুনাল-৮ আদালতে মুনিয়ার বড় বোন নুসরাত জাহান তানিয়া বাদী হয়ে এ মামলা করেন। ঐ আদালতের বিচারক জেলা ও দায়রা জজ বেগম মাফরোজা পারভীন মামলাটি গুলশান থানাকে এজাহার হিসাবে গ্রহণ করে পিবিআইকে তদন্ত করার নির্দেশ দেন।

নারী ও শিশু নির্যাতন দমন আইনের ৯ (২) (ধর্ষণ) ও দণ্ডবিধির ৩০২ ধারায় (হত্যা) এ মামলার প্রধান আসামি বসুন্ধরা গ্রুপের এমডি সায়েম সোবহান আনভীর। এছাড়া তার বাবা, মা ও স্ত্রীসহ মোট আটজনের নাম আসামির তালিকায় রয়েছে।

সর্বশেষ
জনপ্রিয়