ঢাকা, বৃহস্পতিবার   ১৮ এপ্রিল ২০২৪ ||  বৈশাখ ৫ ১৪৩১

মিথিলার সঙ্গে বুঝে প্রেম করতে হবে: সৌরভ

বিনোদন ডেস্ক

প্রকাশিত: ১০:৫৩, ১১ জানুয়ারি ২০২২  

মিথিলা ও সৌরভ

মিথিলা ও সৌরভ

ওটিটি প্ল্যাটফর্ম হইচইয়ের ওয়েব সিরিজ ‘মন্টু পাইলট’ এর দ্বিতীয় সিজনে টালিগঞ্জের অভিনেত্রী শোলাঙ্কি রায়ের বদলে ঢাকার অভিনেত্রী রাফিয়াত রশিদ মিথিলাকে নেওয়ার খবর এসেছে ভারতীয় গণমাধ্যমে।

প্রথম সিরিজজুড়ে শোলাঙ্কি রায়ের সঙ্গে সৌরভের ঘনিষ্ঠ দৃশ্য দেখা যায়। মিথিলার সঙ্গে এসব সাহসী দৃশ্যে কতটা সাবলীল হতে পারবেন সৌরভ-সেই প্রশ্ন অনেকের মনে। 

এ বিষয়ে ভারতীয় সংবাদমাধ্যমকে সৌরভ বলেন- চিত্রনাট্য এখনো পুরোটা পড়া হয়নি। তাই জানি না, কতটা সাহসী বা ঘনিষ্ঠ দৃশ্য আছে। তবে আমার বিপরীতে এক টুকরো কাঠকে দিলেও ঠিকঠাক আমার চরিত্র ফুটিয়ে তুলতে পারবো। এই ভরসা নিজের উপরে আছে। এর আগে বরখা সেনগুপ্তের সঙ্গে ‘কামিনী’-তে কাজ করেছিলাম। তার সঙ্গেও আগে আলাপ ছিল না। পরে এক সাক্ষাৎকারে বরখা বলেছিলেন, সৌরভ সাহায্য না করলে ঘনিষ্ঠ দৃশ্যে ওইভাবে প্রাণবন্ত হতে পারতাম না। ফলে এটাও সেই রকমই হয়তো কিছু হতে চলেছে। আর আমরা অভিনেতারা এই ধরনের চ্যালেঞ্জের অপেক্ষাতেই থাকি।

বিষয়টি নিয়ে কিছুটা চিন্তিত সৌরভ দাস। তার ভাষায়- আমি অভিনেত্রী মিথিলার বড় ভক্ত। বাংলাদেশে অনেক কাজ করেছেন। ভালো অভিনেত্রী বিপরীতে থাকলে নিজের কাজটাও আপনা আপনি ভালো হয়ে যায়। ভালো অভিনয়ের ইচ্ছাও জাগে। আর সৃজিত মুখার্জির স্ত্রী আমার বিপরীতে অভিনয় করবেন, তার জৌলুসই আলাদা! তবে এখনো আমরা একে অন্যের মুখোমুখি হইনি! তাই একটু টেনশন হচ্ছে! সাধারণত, আমরা টলিউডে একে অন্যকে কমবেশি চিনি। কে, কেমন অভিনয় করেন, তা-ও জানি। এই প্রথম এমন একজনের সঙ্গে কাজ করতে যাচ্ছি যাকে চিনি না পর্যন্ত! এ জন্য আগে বন্ধুত্ব তৈরি করতে হবে, পরে অভিনয়।

মিথিলার সঙ্গে প্রেমের দৃশ্যে সৃজিত মুখার্জি দেওয়াল তুলবেন না তো? এমন প্রশ্নের উত্তরে সৌরভ দাস বলেন, তা কে জানে! সৃজিতদা হয়তো বলে উঠবেন, ‘বাবু, বেশি না!’ পুরোটাই মজা করে বললাম। সৃজিতদা নিজে পরিচালক। চরিত্রের খাতিরে অভিনেতাদের কতটা, কী করতে হয় তা সৃজিতদার চেয়ে ভালো আর কে বুঝবেন? সৃজিতদা এর আগে আমার কাজের প্রশংসা করেছেন। বলেছেন, আমার কাজ নাকি দেখেছেন। সত্যি কিনা কে জানে! তবে এবার মিথিলার জন্য হলেও ‘মন্টু পাইলট’ দেখবেন, এটা নিশ্চিত।’’

গত ২৬ ডিসেম্বর সিরিজটির শুটিং শুরুর কথা ছিল। এদিকে সৃজিত মুখার্জির পর করোনায় আক্রান্ত হয়েছেন মিথিলা। আগামী ১২ জানুয়ারি শুটিং শুরুর কথা রয়েছে। ১৪ জানুয়ারি শুটিংয়ে অংশ নেবেন মিথিলা। আপাতত আইসোলেশনে রয়েছেন সৃজিত-মিথিলা।

সর্বশেষ
জনপ্রিয়