ঢাকা, শুক্রবার   ২৯ মার্চ ২০২৪ ||  চৈত্র ১৫ ১৪৩০

মানুষের স্বাস্থ্য সুরক্ষায় নিরন্তর কাজ করছেন প্রধানমন্ত্রী: এমপি বাবেল

নিউজ ডেস্ক

প্রকাশিত: ১১:০৬, ১৮ অক্টোবর ২০২১  

গফরগাঁও আসনের সংসদ সদস্য ফাহমী গোলন্দাজ বাবেল

গফরগাঁও আসনের সংসদ সদস্য ফাহমী গোলন্দাজ বাবেল

‘প্রধানমন্ত্রী শেখ হাসিনা দেশ ও মানুষের কল্যাণে রাজনীতি করেন। তার হাতেই বাংলাদেশ নিরাপদ। মানুষের স্বাস্থ্য সুরক্ষায় তিনি নিরন্তর কাজ করছেন। এ জন্যই তিনি দেশব্যাপী গ্রাম পর্যায়ে কমিউনিটি ক্লিনিক তৈরির মাধ্যমে বিনামূল্যে স্বাস্থ্য সেবাকে মানুষের ঘরের কাছে নিয়ে গেছেন। মাহমুদা মেমোরিয়াল ১০ শয্যা বিশিষ্ট মা ও শিশু কল্যাণ কেন্দ্র মাননীয় প্রধানমন্ত্রীর স্বাস্থ্য সুরক্ষা উন্নয়নের দৃষ্টান্ত।’

ময়মনসিংহ-১০ গফরগাঁও আসনের সংসদ সদস্য ফাহমী গোলন্দাজ বাবেল উপজেলার পাঁচবাগ ইউনিয়নে নবনির্মিত সরকারি মাহমুদা মেমোরিয়াল ১০ শয্যা বিশিষ্ট মা ও শিশু কল্যাণ কেন্দ্র উদ্বোধনকালে প্রধান অতিথির বক্তব্যে এই কথাগুলো বলেন।

উদ্বোধনী অনুষ্ঠানে বিশেষ অতিথির বক্তব্য রাখেন পরিবার পরিকল্পনা অধিদপ্তরের পরিচালক (প্রশাসন) অতিরিক্ত সচিব হেমায়েত হোসেন, উপজেলা পরিষদ চেয়ারম্যান আশরাফ উদ্দিন বাদল, পৌর মেয়র এসএম ইকবাল হোসেন সুমন, ময়মনসিংহ পরিবার পরিকল্পনা অধিদপ্তরের পরিচালক আব্দুল আওয়াল, উপজেলা নির্বাহী কর্মকর্তা মো. তাজুল ইসলাম, মাহমুদা মেমোরিয়াল ১০ শয্যা বিশিষ্ট মা ও শিশু কল্যাণ কেন্দ্রের জমিদাতা ও ময়মনসিংহ আনন্দ মোহন কলেজের সাবেক ভিপি একেএম সাজ্জাত হোসেন শাহীন।

এ সময় উপজেলা ভাইস চেয়ারম্যান অধ্যক্ষ মাওলানা আতাউর রহমান, উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা ডা. মোহাম্মদ মাইনউদ্দিন খান, গফরগাঁও ও পাগলা থানার ওসি, স্থানীয় জনপ্রতিনিধি, রাজনৈতিক নেতৃবৃন্দসহ এলাকার গণ্যমান্য ব্যক্তিরা উপস্থিত ছিলেন। 

সারাদেশ বিভাগের সর্বাধিক পঠিত
সর্বশেষ
জনপ্রিয়