ঢাকা, বৃহস্পতিবার   ২৮ মার্চ ২০২৪ ||  চৈত্র ১৪ ১৪৩০

মা হচ্ছেন পরীমনি!, বাবা কে?

বিনোদন ডেস্ক

প্রকাশিত: ১০:০০, ১১ জানুয়ারি ২০২২  

পরীমনি

পরীমনি

সিনেমায় নয়, বাস্তবেই আলোচিত চিত্রনায়িকা পরীমনি মা হচ্ছেন। সন্তানের বাবা অভিনেতা শরিফুল রাজ। গত সোমবার দুপুরে গণমাধ্যমকে এ খবর জানালেন চিত্রনায়িকা নিজেই।

সত্যতা পাওয়া গেল, ওয়েব ফিল্মে অভিনয় করছেন পরীমনি। নির্মাতা গিয়াস উদ্দিন সেলিমের ‘গুণীন’ ছবিতে রাবেয়া চরিত্রে দেখা যাবে তাকে। রাবেয়া চরিত্রটি প্রথমে করার কথা ছিল নুসরাত ফারিয়ার।

পরীমনি জানান, ‘গুণীন’–এর সেটে তিনি ও শরিফুল প্রেমে পড়েন। তিন দিন আগে পরিচালককে মিষ্টি খাইয়ে বিয়ের খবর জানিয়েছেন পরীমনি। ঘটনাটি নিশ্চিত করেছেন সেলিম নিজেই।

আজ দুপুরে রাজের ফেসবুক আইডি থেকে পরীকে ধন্যবাদ জানিয়েছেন রাজ নিজেই। জানা গেছে, দেড় বছর কাজ করবেন না পরীমনি।

পরীমনি গণমাধ্যমকে বলেন, ‘কয়েকদিন আগে থেকেই টের পাচ্ছিলাম। তাই আজ হাসপাতালে গিয়েছিলাম। ডাক্তার জানালেন খুশির খবর। খবরটা শুনে রাজ আমাকে জড়িয়ে ধরে কান্না শুরু করে দিল। আমাদের সন্তানের হার্ট বিট শুনেছি আমরা। মনে হচ্ছে আমি পৃথিবীর সবচেয়ে পাওয়ারফুল নারী। আমার সত্যি সত্যি ডানা মেলে উড়তে ইচ্ছে করছে। এ অনুভূতি প্রকাশ করা যায় না, বলে-লিখে বোঝানো যায় না। আমার জীবনের সেরা উপহারটি সৃষ্টিকর্তার কাছ থেকে পেতে যাচ্ছি।’

দোয়া চেয়ে পরী বলেন, ‘আমার ভক্ত, বন্ধু ও স্বজনদের বলবো আমাদের জন্য দোয়া করতে। মমতার ছায়া নিয়ে আমার পাশে থাকতে।’

এদিকে অভিনেতা শরীফুল রাজ বলেন, ‘আমি খুশিতে নাচতেছি। বাবা হওয়ার খুশিতে সারা মাস ধরে বাজি ফাটাবো।’

গুণী নির্মাতা গিয়াস উদ্দিন সেলিম ‘গুণীন’ সিনেমার শুটিং করছেন। এই সিনেমার শুটিং চলাকালীন সময়েই প্রেমের সম্পর্কে জড়ান অভিনেতা শরিফুল রাজ ও পরীমনি। এমন গুঞ্জন ছিল আগে থেকেই। তবে এবার আর গুঞ্জন নয়, সরাসরি বিয়ে ও মা হওয়ার খবর জানালেন পরীমনি নিজেই। তিন দিন আগে গিয়াস উদ্দিন সেলিমকে মিষ্টি খাইয়ে বিয়ের খবর জানান বলে জানা গেছে।

সর্বশেষ
জনপ্রিয়