ঢাকা, শনিবার   ২০ এপ্রিল ২০২৪ ||  বৈশাখ ৭ ১৪৩১

মনোনয়ন ফরম বিক্রি শুরু করেছে আওয়ামী লীগ

নিউজ ডেস্ক

প্রকাশিত: ১০:৫৬, ১৭ অক্টোবর ২০২১  

ফাইল ছবি

ফাইল ছবি

নির্বাচন কমিশন ঘোষিত ৮ম ধাপের পৌরসভা ও তৃতীয় ধাপের ইউনিয়ন পরিষদ নির্বাচনে দলীয় প্রতীকের প্রার্থী নির্ধারণ করতে মনোনয়ন ফরম বিক্রি শুরু করেছে বাংলাদেশ আওয়ামী লীগ।

গতকাল শনিবার (১৬ অক্টোবর) সকালে রাজধানীর ধানমন্ডিতে দলীয় সভাপতির রাজনৈতিক কার্যালয়ে মনোনয়ন ফরম বিক্রি শুরু করে দলটি। দলের গঠনতন্ত্র অনুযায়ী মনোনয়ন ফরম বিক্রি করা হচ্ছে বলে জানান দপ্তর সম্পাদক ব্যারিস্টার বিপ্লব বড়ুয়া।

লক্ষ্মীপুর জেলার লক্ষ্মীপুর, পাবনা জেলার বেড়া, নোয়াখালী জেলার সেনবাগ, রংপুর জেলার পীরগঞ্জ, পটুয়াখালী জেলার গলাচিপা, টাঙ্গাইল জেলার ঘাটাইল, মৌলভীবাজার জেলার শ্রীমঙ্গল, গাজীপুর জেলার কালিয়াকৈর, নীলফামারী জেলার নীলফামারীসহ মোট নয়টি পৌরসভা নির্বাচনের তফসিল ঘোষণা করেছে নির্বাচন কমিশন। একইসঙ্গে নির্বাচন কমিশন তৃতীয় ধাপে সারা দেশে এক হাজার সাতটি ইউনিয়ন পরিষদের সাধারণ নির্বাচনের তফসিল ঘোষণা করেছে।

আগ্রহী প্রার্থীরা ১৬ অক্টোবর থেকে ২০ অক্টোবর পর্যন্ত আবেদনপত্র সংগ্রহ ও জমা দিতে পারবেন। মনোনয়নের আবেদনপত্র সংগ্রহ ও জমা দেওয়ার সময় কঠোরভাবে স্বাস্থ্যবিধি অনুসরণ করতে বলা হয়েছে। স্বাস্থ্যবিধি মেনে প্রার্থী নিজে অথবা একজন যোগ্য প্রতিনিধির মাধ্যমে আবেদনপত্র সংগ্রহ ও জমা দেওয়া যাবে। আবেদনপত্র সংগ্রহের সময় অবশ্যই প্রার্থীর জাতীয় পরিচয়পত্রের ফটোকপি সঙ্গে রাখতে হবে।

সর্বশেষ
জনপ্রিয়