ঢাকা, বুধবার   ২৪ এপ্রিল ২০২৪ ||  বৈশাখ ১০ ১৪৩১

ভিন্ন রুপে হাজির শাবনূর, হতবাক ভক্তরা

নিউজ ডেস্ক

প্রকাশিত: ১১:৪৮, ৫ নভেম্বর ২০২২  

ভিন্ন রুপে হাজির শাবনূর, হতবাক ভক্তরা

ভিন্ন রুপে হাজির শাবনূর, হতবাক ভক্তরা

বাংলাদেশের সিনেমা ইন্ডাস্ট্রির অন্যতম জনপ্রিয় অভিনেত্রী  শাবনূর। এক সময় তার সিনেমা মানেই হাউসফুল। এখনো টিভি চ্যানেলগুলোতে তার অভিনীত সিনেমা প্রচার হলে দর্শক মুগ্ধ হয়ে উপভোগ করে। এখনো শাবনূরের নামটিই ভার্সেটাইল অভিনেত্রী হিসেবে শ্রদ্ধার সঙ্গে উচ্চারিত হয়। সম্প্রতি এই অভিনেত্রী ক্যারিয়ারের তিন দশক পার করেছেন।

শুধু রূপালি জগত নয়, দেশের মায়াও যেন ত্যাগ করেছেন চিত্রনায়িকা শাবনূর। অনেকদিন ধরেই বসবাস করছেন অস্ট্রেলিয়ায়। বারবার আসার খবর দিয়েও দেশে আসেন নি এই অভিনেত্রী। তবে সোশ্যাল মিডিয়ার মাধ্যমে অনেক দূরে থাকা স্বত্বেও এখানকার ভক্তদের সঙ্গে যুক্ত থাকেন নায়িকা। ছবি-ভিডিও শেয়ারের মাধ্যমে নিজের চলমান জীবনের আভাস দেন এই অভিনেত্রী।

সেই ধারাবাহিকতায় সম্প্রতি ফেসবুকে তিনটি ছবি পোস্ট করেছেন শাবনূর। যেখানে তাকে জলপাই রঙের ওপর সাদা ফুলের প্রিন্ট করা একটি পোশাকে দেখা গেছে। তিনটি ছবিতে নিজেকেই নিজে ক্যামেরাবন্দি করেছেন তিনি।

শেয়ার করা ছবির ক্যাপশনে শাবনূর লিখেছেন  , ‘নিজের মতো হও, তোমার দ্বিতীয়টি নেই’। আর এই ছবি প্রকাশের পর পরই তার ভক্ত অনুরাগীদের মনে মিশ্র প্রতিক্রিয়া দেখা গেছে। অনেকেই ধারনা করছেন শাবনূর আবার মা হতে চলছেন । আবার কেও  কেও মনে করছেন তিনি আবার বড় পর্দায় ফিরতে যাচ্ছেন

সর্বশেষ
জনপ্রিয়