ঢাকা, বৃহস্পতিবার   ২৫ এপ্রিল ২০২৪ ||  বৈশাখ ১২ ১৪৩১

বড় পর্দা থেকে ওয়েব সিনেমায় আসছেন সুনেরাহ

বিনোদন ডেস্ক

প্রকাশিত: ১৬:৪৭, ৭ ডিসেম্বর ২০২১  

সুনেরাহ বিনতে কামাল

সুনেরাহ বিনতে কামাল

প্রথম সিনেমা দিয়েই বড় পর্দায় বাজিমাত করেছেন সুনেরাহ বিনতে কামাল, জিতে নিয়েছেন জাতীয় চলচ্চিত্র পুরস্কারও। এরপর তিনি ব্যস্ত রয়েছেন তার দ্বিতীয় সিনেমা ‘অন্তর্জাল’ নিয়ে। 

এরমধ্যেই জানা গেলো নতুন ওয়েব সিনেমায় অভিনয় করেছেন তিনি। নাম ‘অ্যা নাইট টু রিমেম্বার’। সিনেমাটি পরিচালনা করেছেন ‘মাইনকার চিপায়’ খ্যাত নির্মাতা আবরার আতাহার।

ওটিটি প্লাটফর্ম চরকির জন্য নির্মিত এ সিনেমাটির শুটিং কিছুদিন আগেই শেষ হয়েছে। এখানে সুনেরাহর বিপরীতে অভিনয় করেছেন ইয়াশ রোহান। এছাড়াও বিভিন্ন চরিত্রে আরো অভিনয় করেছেন রোকেয়া প্রাচী, শহিদুজ্জামান সেলিম, রোজী সেলিম, তৌফিক ইমন, আরিক আনাম, নাওয়াফ প্রমুখ।

প্রযোজনা প্রতিষ্ঠান সূত্রে জানা যায়, ‘অ্যা নাইট টু রিমেম্বার’ নির্মিত হয়েছে স্যাটায়ার গল্পে, যেখানে থাকবে কমেডি ড্রামাও। এছাড়াও এখানে খুবই গুরুত্বপূর্ণ একটা ইস্যু দেখানো হবে।

সুনেরাহ বিনতে কামাল বলেন, কাজটি সম্পর্কে এখন আমি কিছুই বলতে পারবো না। তবে এটুকু বলতে পারি, চরকির জন্য এটা আমার প্রথম কাজ। আমি দীর্ঘদিন ধরে একটা ভালো প্রজেক্টের অপেক্ষায় ছিলাম, ঠিক সেরকমই একটা কাজ হয়েছে। খুবই চমৎকার একটা সময় পার করেছি কাজটা করতে গিয়ে। আমি অনেক অনেক বেশি এক্সাইটেড। এখন পর্যন্ত করা ওয়ান অব দ্য বেস্ট কাজ হচ্ছে এটা। আমি যতটা এক্সাইটেড, আশা করি দর্শকরা দেখার পর তার চেয়েও বেশি উপভোগ করবেন।

সর্বশেষ
জনপ্রিয়