ঢাকা, শনিবার   ২০ এপ্রিল ২০২৪ ||  বৈশাখ ৬ ১৪৩১

ব্রাহ্মণবাড়িয়ায় বিভিন্ন অপরাধ দমনে প্রেস ব্রিফিং

নিউজ ডেস্ক

প্রকাশিত: ১২:১৭, ২৮ ফেব্রুয়ারি ২০২২  

ছবি: সংগৃহীত

ছবি: সংগৃহীত

সীমান্তবর্তী ব্রাহ্মণবাড়িয়ায় মাদক নির্মূলসহ বিভিন্ন অপরাধ দমনে সাংবাদিকদের সঙ্গে প্রেস ব্রিফিং করেছেন পুলিশ সুপার মো. আনিসুর রহমান। রোববার দুপুরে পুলিশ সুপার কার্যালয়ের হলরুমে এ ব্রিফিংয়ের আয়োজন করা হয়।

এ সময় পুলিশ সুপার জানান, ব্রাহ্মণবাড়িয়া পুলিশ মাদক নির্মূলসহ বিভিন্ন অপরাধ দমনে কঠোর অবস্থানে থেকে কাজ করে যাচ্ছে। এরই ধারাবাহিকতায় জেলায় ২০২১ সালের পহেলা জানুয়ারি থেকে চলতি ফেব্রুয়ারি মাস পর্যন্ত ১৪ কোটি ৯৪ লাখ ৪০ হাজার ৬৪০ টাকার গাঁজা, ফেনসিডিল, ইয়াবাসহ বিভিন্ন ধরণের মাদকদ্রব্য জব্দ করা হয়েছে। সেই সঙ্গে ১ হাজার ৮০৯টি মামলায় ২ হাজার ২৬৪ জনকে গ্রেফতার করা হয়েছে। যার ফলশ্রুতিতে মাদক উদ্ধারে ব্রাহ্মণবাড়িয়া জেলা চট্টগ্রাম বিভাগের দ্বিতীয় অবস্থানে থেকে পুরস্কৃত হয়েছে।

ব্রাহ্মণবাড়িয়ার পুলিশ সুপার (এসপি) আনিসুর রহমান বলেছেন, জেলায় পুলিশের শরীরে এখন থেকে বডি ওর্ন ক্যামেরা চালু থাকবে। এতে পুলিশের অভিযান ও অপরাধী শনাক্ত করা অনেকটা সহজ হবে। ক্যামেরায় প্রমাণসহ যাকে আটক করা হবে, তিনি যেই হোক না কেন তাকে ছাড় দেওয়া হবে না।

তিনি আরও বলেন, বিশেষ করে জেলার সীমান্তবর্তী তিনটি থানায় এ ক্যামেরার কার্যক্রম গুরুত্ব দিয়ে দেখা হবে। এ ক্যামেরা শুধু ভিডিও রেকর্ডই করবে না, পুলিশ সুপারের কার্যালয় থেকে মনিটর করা যাবে। যারাই মাদকের সঙ্গে জড়িত তাদের কাউকেই ছাড় দেওয়া হবে না। সবার সম্মিলিত উদ্যোগে ব্রাহ্মণবাড়িয়ায় মাদকের বিরুদ্ধে তীব্র প্রতিরোধ গড়ে তোলা হবে। 

তিনি এ সময় মাদকসহ বিভিন্ন অপরাধ দমনে সবার সহযোগিতা কামনা করেন। প্রেস ব্রিফিংয়ে অতিরিক্ত পুলিশ সুপার মোল্লা মোহাম্মদ শাহীন, অতিরিক্ত পুলিশ সুপার (সদর সার্কেল) মোজাম্মেল হোসেন রেজা, ব্রাহ্মণবাড়িয়া প্রেস ক্লাবের সভাপতি রিয়াজ উদ্দিন জামি, সাধারণ সম্পাদক জাবেদ রহিম বিজনসহ বিভিন্ন প্রিন্ট ও ইলেক্ট্রনিক্স মিডিয়ার সাংবাদিকরা উপস্থিত ছিলেন।

সারাদেশ বিভাগের সর্বাধিক পঠিত
সর্বশেষ
জনপ্রিয়