ঢাকা, বৃহস্পতিবার   ২৫ এপ্রিল ২০২৪ ||  বৈশাখ ১২ ১৪৩১

বান্দরবানে অসহায় পাহাড়ি-বাঙালি পরিবারকে আর্থিক সহায়তা দিয়েছে সেনাবাহিনী

নিউজ ডেস্ক

প্রকাশিত: ০৯:৩৯, ৬ অক্টোবর ২০২১   আপডেট: ০৯:৪০, ৬ অক্টোবর ২০২১

ছবি: সংগৃহীত

ছবি: সংগৃহীত

বান্দরবানে অসহায় ৩৫ পাহাড়ি-বাঙালি পরিবারের মাঝে আর্থিক সহায়তা দিয়েছেন বান্দরবান সেনাবাহিনীর ৬৯ ব্রিগেডের ব্রিগেডিয়ার জেনারেল জিয়াউল হক পিএসসি। ঘর নির্মাণ, মেয়ের বিয়ে, লেখাপড়ার খরচ এবং চিকিৎসা খাতে এই আর্থিক সহায়তা দেওয়া হয়েছে।

সেনাবাহিনী প্রধান জেনারেল এস এম শফিউদ্দিন আহমেদ এসওপি,এনডিইউ,পিএসসি ও চট্টগ্রাম ২৪ পদাতিক ডিভিশনের জিওসি, এরিয়া কমান্ডার মেজর জেনারেল মোঃ সাইফুল আবেদীন বিএসপি, এসজিপি, এনডিসি, পিএসসির নির্দেশে এ সব সহয়াতা কর্মসূচি বাস্তবায়িত হচ্ছে এবং ভবিষ্যৎ এ তা অব্যাহত থাকবে বলে জানায় সেনা সুত্র।

বান্দরবান সেনাবাহিনী জানায়, জেলার বিভিন্ন উপজেলায় সেনা রিজিয়ন কমান্ডার বরাবরে ৩৫ ব্যক্তির আবেদনের প্রেক্ষিতে আজ সকালে বান্দরবান সেনা রিজিয়নের পক্ষ থেকে মোট ২ লাখ ৪০ হাজার টাকা প্রদান করা হয়। সহয়তা পাওয়া এক অসহায় পরিবার ইনকিলাব কে জানান, পার্বত্য এলাকায় অসহায় মানুষকে সেনাবাহিনী সব সময় সহযোগিতা করে যাচ্ছে। সে জন্য আমরা তাদের নিকট কৃতজ্ঞ।

এ সময় সেনা রিজিয়ন সদর দপ্তরের জি টু মেজর এরশাদ উল্লাহ, সেনা কর্মকর্তা এবং বিভিন্ন প্রিন্ট ও ইলেক্ট্রনিক মিডিয়ার সাংবাদিকেরা উপস্থিত ছিলেন।

সেনাবাহিনী জানিয়েছেন, আইন শৃঙ্খলা ও মাদক নিয়ন্ত্রণ, অস্ত্র উদ্ধার, সন্ত্রাসীদের পাকড়াও এর পাশাপাশি পার্বত্য চট্টগ্রামে বসবাসরত বাঙালিসহ সকল ক্ষুদ্র-নৃ-গোষ্ঠীর যে কোনো আপদকালীন সময়ে তাদের পাশে থেকে সর্বাত্মক সহায়তা প্রদান করে আসছে বাংলাদেশ সেনাবাহিনী।

সারাদেশ বিভাগের সর্বাধিক পঠিত
সর্বশেষ
জনপ্রিয়