ঢাকা, মঙ্গলবার   ১৯ মার্চ ২০২৪ ||  চৈত্র ৫ ১৪৩০

বাজার নিয়ন্ত্রণে কাজ করে যাচ্ছে সরকার

নিউজ ডেস্ক

প্রকাশিত: ১০:০৭, ২৬ মার্চ ২০২৩  

বাজার নিয়ন্ত্রণে কাজ করে যাচ্ছে সরকার

বাজার নিয়ন্ত্রণে কাজ করে যাচ্ছে সরকার

স্বাস্থ্যমন্ত্রী জাহিদ মালেক বলেছেন, রোজার সময় যেন দেশবাসীর কষ্ট না হয় সেজন্য বাজার নিয়ন্ত্রণে সরকারের বিভিন্ন কমিটি ও সংস্থা কাজ করে যাচ্ছে। প্রশাসনের একার পক্ষে বাজার নিয়ন্ত্রণ সম্ভব নয়। তাদের পাশাপাশি জেলা উপজেলা পর্যায়ের চেয়ারম্যান, মেম্বার ও জনপ্রতিনিধিদেরও সহযোগিতা প্রয়োজন।

তিনি বলেন, ব্যবসায়ীরা যেন চড়া মূল্যে জিনিসপত্র না বিক্রি করে সেটা খেয়াল রাখতে হবে। সেই সঙ্গে ব্যবসায়িদের সীমিত লাভে পণ্য বিক্রি করতে হবে।

গতকাল শনিবার সন্ধ্যায় মানিকগঞ্জের গড়পাড়ায় ইউনিয়ন পরিষদ ও পৌরসভার জনপ্রতিনিধিদের সঙ্গে মতবিনিময় সভায় এসব কথা বলেন স্বাস্থ্যমন্ত্রী।

জনপ্রতিনিধিদের উদ্দেশে জাহিদ মালেক বলেন, সামনে জাতীয় নির্বাচন। এই নির্বাচন খুবই গুরুত্বপূর্ণ। এই নির্বাচনের মাধ্যমে সিদ্ধান্ত হবে শেখ হাসিনা ক্ষমতায় থাকবেন কিনা। আওয়ামী লীগের আমলে দেশে অনেক উন্নয়ন হয়েছে। প্রতিটি বাড়িতে বিদ্যুৎ পৌঁছে গেছে, রাস্তাঘাট পাকা হয়েছে, স্কুল-কলেজে নতুন নতুন ভবন হয়েছে। মানুষ শান্তিতে বসবাস করছে।

তিনি বলেন, বিএনপি-জামায়াত কীভাবে দেশে গ্রেনেড হামলা, জ্বালাও-পোড়াও করেছে তা আপনারা জনগণের কাছে তুলে ধরবেন। আর শেখ হাসিনার সময়ে দেশে কি কি উন্নয়ন হয়েছে তাও তুলে ধরবেন।

এ সময় জেলা আওয়ামী লীগের সভাপতি গোলাম মহীউদ্দীন, সাধারণ সম্পাদক আব্দুস সালাম, সাবেক যুগ্ম সাধারণ সম্পাদক সুলতানুল আজম খান আপেল, সদর ও সাটুরিয়া উপজেলার সব ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান, ইউপি সদস্য ও ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি ও সাধারণ সম্পাদক উপস্থিত ছিলেন।

সর্বশেষ
জনপ্রিয়