ঢাকা, শুক্রবার   ২৯ মার্চ ২০২৪ ||  চৈত্র ১৫ ১৪৩০

বলিউডের বাইশ গজে ছক্কা হাঁকাবেন সচিন-কন্যা সারা?

বিনোদন ডেস্ক:

প্রকাশিত: ০৯:১৬, ৩১ জুলাই ২০২২  

বলিউডের বাইশ গজে ছক্কা হাঁকাবেন সচিন-কন্যা সারা?

বলিউডের বাইশ গজে ছক্কা হাঁকাবেন সচিন-কন্যা সারা?

ঘন ঘন মুম্বাইয়ে দেখা যাচ্ছে সারা টেন্ডুলোরকে। সচিন টেন্ডুলকারের কন্যা নাকি আসতে চলেছেন রূপালি পর্দায়। এমনটাই গুঞ্জন বলিউডে।

হিন্দি ছবির নতুন মুখ হিসেবে নাকি কিছু দিনের মধ্যেই দেখা যাবে সারা টেন্ডুলকারকে।

এই গুঞ্জনেই আপাতত উত্তাল বলিপাড়া। ছবিতে আসার আগেই অবশ্য নেটমাধ্যমে লক্ষ অনুরাগীর মন জিতেছেন সারা। সৌন্দর্যে, নিত্যনতুন ছবি ও বুদ্ধিদীপ্ত মন্তব্যে নজর কেড়েছেন অনেকেরই। প্রবাসী সারাকে ইদানীং ঘনঘন দেখা যাচ্ছে মুম্বাইয়ে। 

বাবার মতো বাইশ গজে নয়, বলিউডের রূপালি পর্দায় ছক্কা হাঁকাবেন সচিন-কন্যা। মু্ম্বাই সংবাদ সংস্থার খবর, শনিবার সকালেই মুম্বাই বিমানবন্দরে সারাকে দেখা গিয়েছে। পাপারাৎজিদের ক্যামেরায় ধরা পড়েছে সেই মুহূর্ত। তার এবারের মুম্বাই আগমন বিশেষ বার্তা দিতে চলেছে বলেই অনুমান সংবাদমাধ্যমের।

ঘিয়েরঙা ক্রসেট ও কালো লেগিংসে অনন্যা সারা। তার চলাফেরা যেন অনেকটা বাবার মতোই। মন্তব্য প্রত্যক্ষদর্শীর। সারা এবার মুম্বাইতে এসেছেন তার প্রথম ছবিতে চুক্তিবদ্ধ হতে— এমনই ধারণা অনেকের। তার সাম্প্রতিক ছবিটি ঘিরেও প্রশংসা-কৌতূহলের বন্যা। কেউ বলেছেন, বলিউডের নায়িকাদের থেকেও বেশি সুন্দরী সারা। কারো আবার স্পষ্ট মন্তব্য, এবার হিন্দি ছবিতে নায়িকা হচ্ছেন সারা। সেই কাজেই নিয়মিত মুম্বাই আসা-যাওয়া করতে হচ্ছে তাকে।

সর্বশেষ
জনপ্রিয়