ঢাকা, মঙ্গলবার   ২৩ এপ্রিল ২০২৪ ||  বৈশাখ ১০ ১৪৩১

বরিশালের বানারীপাড়ায় চিকিৎসা সহায়তায় প্রধানমন্ত্রীর চেক বিতরণ

নিউজ ডেস্ক

প্রকাশিত: ১২:২৬, ১১ জুলাই ২০২১  

ছবি: সংগৃহীত

ছবি: সংগৃহীত

বরিশালের বানারীপাড়ায় দলীয় নেতা-কর্মীসহ ৬১ জন দরিদ্র অসুস্থ রোগীর চিকিৎসার জন্য প্রধানমন্ত্রী শেখ হাসিনার দেওয়া চিকিৎসা সহায়তার ১ কোটি ৯০ লাখ টাকার চেক বিতরণ করা হয়েছে। ১০ জুলাই শনিবার বেলা ১১টায় বানারীপাড়া উপজেলা আওয়ামী লীগ কার্যালয়ে বরিশাল-২ আসনের সংসদ সদস্য ও  বাংলাদেশ ছাত্রলীগ কেন্দ্রীয় কমিটির সাবেক সভাপতি মোঃ শাহে আলম এ চেক বিতরণ করেন। 

এসময় তিনি বলেন মাদার অব হিউম্যানিটি প্রধানমন্ত্রী দেশরত্ন শেখ হাসিনা তার তহবিল থেকে সারা দেশে দরিদ্র অসুস্থ রোগীর উন্নত চিকিৎসার জন্য সহায়তা করছেন। বঙ্গবন্ধু কন্যা শেখ হাসিনার কাছে যতদিন দেশের শাসনভার অর্পিত থাকবে ততদিন কাউকে না খেয়ে কিংবা বিনা চিকিৎসায় থাকতে হবে না। তিনি মানুষের মৌলিক চাহিদা পূরণের জন্য নিরন্তর কাজ করে যাচ্ছেন। 

এসময় অন্যান্যের মধ্যে উপস্থিত ছিলেন বরিশাল জেলা আওয়ামী লীগের আইন বিষয়ক সম্পাদক ও বানারীপাড়া পৌরসভার মেয়র অ্যাডভোকেট সুভাষ চন্দ্র শীল,উপজেলা আওয়ামী লীগ নেতা ডা.খোরশেদ আলম ও এটিএম মোস্তফা সরদার,পৌর আওয়ামী লীগের সভাপতি সুব্রত লাল কুন্ডু,উপজেলা ভাইস চেয়ারম্যান নুরুল হুদা,সলিয়াবাকপুর ইউপি চেয়ারম্যান মাষ্টার সিদ্দিকুর রহমান,এমপির ব্যক্তিগত সহকারী মো. জসিম উদ্দিন মোল্লা,চাখার ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি আ.মালেক হাওলাদার.ইলুহার ইউনিয়ন আওয়ামী লীগের সাবেক সাধারণ সম্পাদক রফিকুল ইসলাম,সলিয়াবাকপুর ইউনিয়ন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ফারুকুজ্জামান,পৌর আওয়ামী লীগের দপ্তর সম্পাদক মাষ্টার হায়দার আলী,পৌর ছাত্রলীগের সাধারণ সম্পাদক সজল চৌধুরী,পৌর স্বেচ্ছাসেবকলীগের সাধারণ সম্পাদক ফয়েজ আহম্মেদ শাওন প্রমুখ।

সারাদেশ বিভাগের সর্বাধিক পঠিত
সর্বশেষ
জনপ্রিয়