ঢাকা, শুক্রবার   ২৯ মার্চ ২০২৪ ||  চৈত্র ১৫ ১৪৩০

বরিশালে আওয়ামী লীগের ৭২তম প্রতিষ্ঠাবার্ষিকী উপলক্ষে পুষ্পার্ঘ্য অর্পণ

নিউজ ডেস্ক

প্রকাশিত: ২০:৫৪, ২৩ জুন ২০২১  

ছবি: সংগৃহীত

ছবি: সংগৃহীত

বরিশালে আওয়ামী লীগের ৭২তম প্রতিষ্ঠাবার্ষিকী উপলক্ষে বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান ও শহীদ আব্দুর রব সেরনিয়াবাতের প্রতিকৃতিতে পুষ্পার্ঘ্য অর্পণ করা হয়েছে। 

বুধবার (২৩ জুন) সকাল সোয়া ৬টায় নগরীর সদর রোডস্থ আওয়ামী লীগের দলীয় কার্যালয় চত্বরে বরিশাল সিটি করপোরেশনের মেয়র ও মহানগর আওয়ামী লীগের সাধারণ সম্পাদক সেরনিয়াবাত সাদিক আব্দুল্লাহ পুষ্পার্ঘ্য অর্পণ করেন।

এসময় তার সঙ্গে মহানগর আওয়ামী লীগের সভাপতি একেএম জাহাঙ্গীর হোসেন উপস্থিত ছিলেন।

এছাড়া জেলা আওয়ামী লীগের পক্ষে সাধারণ সম্পাদক তালুকদার মোহাম্মদ ইউনুস শ্রদ্ধা জানান। এরপরপরই পুষ্পার্ঘ্য অর্পণ করেন বরিশাল জেলা পরিষদ চেয়ারম্যান মায়দুল ইসলাম। আওয়ামী লীগের অঙ্গ সহযোগী সংগঠন যুবলীগ, ছাত্রলীগ, কৃষক লীগ, শ্রমিক লীগ, মহিলা আওয়ামী লীগও পুষ্পার্ঘ্য অর্পণ করেন। এরআগে দলীয় কার্যালয়ে জাতীয় ও দলীয় পতাকা উত্তোলন করা হয়।

অপরদিকে বেলা ১১টায় পানিসম্পদ প্রতিমন্ত্রী ও বরিশাল সদর আসনের সংসদ সদস্য কর্নেল (অব:) জাহিদ ফারুক শামীমের পক্ষে বঙ্গবন্ধু উদ্যানে মহানগর যুবলীগের যুগ্ম আহ্বায়ক মাহমুদুল হক খান মামুন, জেলা ছাত্রলীগ সিনিয়র সহ-সভাপতি জোবায়ের আব্দুল্লাহ জিন্নাসহ নেতাকর্মীরা বঙ্গবন্ধুর স্মৃতিস্তম্ভে ফুল দিয়ে শ্রদ্ধা জানায়।

সারাদেশ বিভাগের সর্বাধিক পঠিত
সর্বশেষ
জনপ্রিয়